অক্টোবর ৩১, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » শ্রীমঙ্গলের কুঞ্জবন প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল চালু

শ্রীমঙ্গলের কুঞ্জবন প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল চালু

এইবেলা, শ্রীমঙ্গল, ৩১ অক্টোবর ::  মৌলভীবাজারের শ্রীমঙ্গলের এক প্রাক-প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু করেছেন ওই স্কুলের প্রধান শিক্ষক। শ্রীমঙ্গল উপজেলার সীমান্ত ঘেষা সিন্দুরখাঁন ইউনিয়নের কুঞ্জবন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ মিড ডে মিল প্রোগাম চালু করায় কমলমতি শিক্ষার্থীরা দারুন খুশী।

মঙ্গলবার থেকে স্কুলের প্রধান শিক্ষক মো. একরামুল কবীর নিজস্ব অর্থায়নে প্রোগমটি চালু করেন। সকাল থেকে স্কুলের প্রাক প্রাথমিক শিশু শিক্ষার্থীদের খাবার সরবরাহ করা হয়। এসময় অনেক শিক্ষার্থীদের হাতে খেলনাও তুলে দেওয়া হয়।

স্কুলের প্রধান শিক্ষক একরামুল কবীর বলেন, সরকারী বরাদ্দ না থাকায় তিনি নিজ উদ্যোগে এটি চালু করেছেন। তিনি বলেন, শিক্ষার্থীদের স্কুলমুখী করতে সরকার নানা উদ্যোগ গ্রহন করেছেন। এ জন্য তিনি এলাকার সুবিধা বঞ্চিত দরিদ্র শিশু শিক্ষার্থীদের স্কুলে শিক্ষা গ্রহনের পাশাপাশি সাধ্য অনুযায়ী খাদ্য সহায়তা করছেন। তিনি আশা করেন এতে করে স্কুলে শিশু শিক্ষার্থীরা স্কুলে আসতে উৎসাহ পাবে একই সাথে ঝড়ে পড়া শিক্ষার্থীদের হার কমে আসবে। এ কার্যক্রমে শিক্ষার্থীরাও দারুন খুশিপ্রধান শিক্ষক এনামুল কবীরের এই উদ্যোগে স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষার্থীরা সাধুবাদ জানিয়েছেন।