- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

বিয়ানীবাজারবাসীর চোখের জলে দুর্ঘটনায় নিহতদের বিদায়

এইবেলা, বিয়ানীবাজার, ৩০ অক্টোবর :: শোকে স্তব্ধ মানুষ। উপজেলা জুড়ে বিষাদের ছায়া। স্বজন ও প্রতিবেশীদের চোখের জলে শেষ বিদায় জানানো হলো নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৬ যুবককে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০টায় বিয়ানীবাজার সরকারি কলেজ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়ে। এতে ইমামতি করেন বিয়ানীবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুশাহিদ আলী।

জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিয়ানীবাজারের ব্যবসায়ীসহ হাজারো মানুষ চোখের জলে চিরবিদায় জানালেন তাদের প্রিয় মানুষদের।

মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় বেঁচে যাওয়া হাফিজ ক্লথ স্টোরে স্বত্ত্বাধিকারী হাফিজ উদ্দিন জানাজায় শরীক হয়ে নিহতদের মাগফেরাত কামনা করে ঘটনার বিবরণ দেওয়ার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। জানাজা শেষে পারিবারিক করবস্থানে তাদের দাফন করা হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের বেলাবো উপজেলার কান্দাইল বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের বহনকারী মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে থাকা চালকসহ সিলেটের বিয়ানীবাজারের ৬ জন নিহত হন।

নিহতরা হলেন- হন বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজার কসমেটিকস ব্যবসায়ী ও মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ গ্রামের বাসিন্দা খায়রুল বাশার খান (৩৪), কাপড় ব্যবসায়ী ও মাথিউরা ইউনিয়নের মাথিউরা পূর্বপাড়ের বাসিন্দা রেজাউল করিম (৩২) কাপড় ব্যবসায়ী ও পৌর এলাকার শ্রীধরা গ্রামের বাসিন্দা জুবের আহমদ (৩২), মরটিন কয়েল ডিলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামের বাসিন্দা বুরহান উদ্দিন ইকবাল (৩১), পৌর এলাকার কসবা গ্রামের বাবুল হোসেন (৩০) ও খাসা গ্রামের গাড়ি চালক বাবুল আহমদ (৩১)।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জামান প্লাজার হাফিজ ক্লথ স্টোরের স্বত্ত্বাধিকারী হাফিজ উদ্দিন ও জারি ফ্যাশনের দেলওয়ার হোসেনসহ আরও কয়েকজন।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *