- ব্রেকিং নিউজ, শিক্ষাঙ্গন, সিলেট, স্লাইডার

বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাষ্ট ইউকের বৃত্তি বিতরণ

এইবেলা, ওসমানীনগর (সিলেট), ০৩ নভেম্বর ::

ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বলেছেন প্রবাসীদের পাঠানো রেমিটেন্স দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান রাখছে। প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাষ্ট এ অঞ্চলের শিক্ষা বিস্তারে যে অবদান রাখছে সেটা প্রশংসার দাবিদার। আশা করি তাদের এ লক্ষ ও উদ্দেশ্যকে এলাকার মানুষের কাছে চির স্মরণীয়হয়ে থাকবে। তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার তাজপুরস্থ মুহাম্মদ নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাষ্টের বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

ট্রাষ্টের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আয়াছের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা আওমীলীগের সভাপতি আতাউর রহমান, মঙ্গলচন্ডী নিশিকান্ত উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ড. এনামুল হক সরদার, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা কমরেড আফরোজ আলী, এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি মোহাম্মদ আলী সাইস্তা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মঙ্গলচন্ডী নিশিকান্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদ হাসান, মুহাম্মদ নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা হেলেন বেগম চৌধুরী, সমাজসেবক আব্দুস সালাম, এটিএনবাংলা ও চ্যানেল আই ইউরোপের পরিচালক ট্রষ্টি সাদেক আলী সেপু, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, ট্রাষ্টি আবুল কালাম মুমিন প্রমূখ।

অনুষ্ঠানে ট্রাষ্টের পক্ষ থেকে ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭৬০ জন গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ৩১ লক্ষ টাকার বৃত্তি ও সনদ বিতরণ করা হয়।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *