নভেম্বর ৫, ২০১৭
Home » জাতীয় » কুলাউড়ার জয়চন্ডীতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে মারা গেছে চাচাতো ভাই

কুলাউড়ার জয়চন্ডীতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে মারা গেছে চাচাতো ভাই

এইবেলা, কুলাউড়া, ০৫ নভেম্বর ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই (চাচাতো ভাই) কয়ছর মিয়া (২৫) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৪ নভেম্বর শনিবার রাত ১০টায় ইউনিয়নের পূশাইনগর বাজারে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূশাইনগর গ্রামের চিনু মিয়া ছেলে কয়ছর মিয়ার সাথে  তার চাচা আলতা মিয়ার পারিবারিক বিষয় নিয়ে কলহ হয়। বিষয়টি স্থানীয় লোকজন মিমাংসা করে দেন। এই কলহের জের ধরে আলতা মিয়ার ছেলে তাহের মিয়া (১৯) স্থানীয় বাজারে একটি হোটেলের সামনে দাড়িয়ে টিভি দেখার সময় চাচাতো ভাই কয়ছর মিয়াকে ধারালো ছুরি দিয়ে পেছন দিকে কোপ দেয়। এতে কয়ছর মিয়া গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় কয়ছর মিয়াকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন। ফয়ছল মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সিলেট নেয়ার পথে কয়ছর মিয়ার মৃত্যু হয়।

জয়চন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু জানান, যাদের মধ্যে ঘটনা তারা সম্পর্কে একে অন্যের চাচাতো ভাই। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিনয় কুমায় রায় জানান, সুরতহাল রিপোর্টে শরীরের পেছনের দিকে কোমরের উপরে ছুরির কোপের চিহ্ন রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহত কয়ছর মিয়ার বাবা চিনু মিয়া বাদি হয়ে ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।#