- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে সাত শিক্ষার্থীকে বাইসাইকেল প্রদান

এইবেলা, কমলগঞ্জ, ০৮ নভেম্বর ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের মাধ্যমে দুটি উচ্চ বিদ্যালয়ের সাত শিক্ষার্থীকে বাইসাইকেল প্রদান করা হয়। বুধবার বেলা সাড়ে ১১টায় আলীনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই সাইকেল প্রদান করা হয়।

আলীনগার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক (বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাইকেল প্রদান করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বলেন, শুধুমাত্র যাতায়াত সমস্যায় দূর দূরান্ত ও পাহাড়ি এলাকার অনেক ছাত্র-ছাত্রী নিয়মিত বিদ্যালয়ে উপস্থিত হতে পারে না। তাদের অনেকেই আবার ঝড়ে পড়ে। ঝড়ে পড়া রোধ করে শিক্ষার্থীদের নিয়মিত বিদ্যালয়ে উপস্থিত করতে ইতিমধ্যেই উপজেলা পরিষদের মাধ্যমে এডিবির অর্থায়নে বিভিন্ন ইউনিয়নের শতাধিক ছাত্রীকে বাই সাইকেল প্রদান করা হয়। তার অংশ হিসাবে বুধবার উপজেলা পরিষদের মাধ্যমে এলজিএসপির অর্থায়নে আলীনগর ইউনিয়নের কামুদপুর ও চিৎলিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের চার ছাত্রী ও তিন ছাত্রের মাঝে বাইসাইকেল প্রদান করা হয়।

এদের মাঝে ষষ্ঠ শ্রেণির ৩ জন, সপ্তম শ্রেণির ২ জন ও অষ্টম ও নবম শ্রেনির ১জন করে শিক্ষার্থীকে বাইসাইকেল প্রদান করা হয়। নির্বাহী কর্মকর্তা আরও জানান, এভাবে পর্যায়ক্রমে পুরো কমলগঞ্জ উপজেলার সকল উচ্চ বিদ্যালয়ের দূর দূরান্তের শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল প্রদান করা হবে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *