- জাতীয়, নির্বাচিত, ব্রেকিং নিউজ, স্লাইডার

আত্রাইয়ে বিদেশী পিস্তল ১৩ রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ ৫ জেএমবি আটক

এইবেলা, আত্রাই (নওগাঁ), ১৬ নভেম্বর ::

নওগাঁর আত্রাই উপজলার নওদুলী বাজার এলাকায় অভিযান চালিয় ৫ জেএমবি সদস্যকে আটক করছ পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি বিদশী পিস্তল, ২টি ম্যাগজিন, ১৩ রাউন্ড গুলি ও বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়। ১৬ নভেম্বর বৃহ:স্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার পারইল হাজীপাড়ার গ্রামের লোকমান প্রামানিকের ছেলে মোয়াজ্জেম হোসেন বুলেট (৩০), আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে আইচান আব্দুল্লাহ (৪২), দাড়িয়াগাথী গ্রামের আহেম্মদ আলীর ছেলে আব্দুর রাজ্জাক বাবুল (২৫), রানীনগর উপজেলার বেতগাড়ী গ্রামের আয়াত আলী সরদারের ছেলে লুলু সরদার (৩০) এবং নাটোরের গুরুদাসপুর উপজেলার জমাইনগর গ্রামের ইয়াহিয়া হাসেনের ছেলে মাসুদ রানা (২৫)।

এ ব্যাপারে নওগাঁর পুলিশ সুপার ইকবাল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার আইচাঁন আলীর বাড়ীতে জেএমবি সদস্যরা নাকশকতা করার জন্যে গোপন মিটিং করছে।  এ ধরনের সংবাদের ভিত্তিতে আত্রাই থানা পুলিশ ও ডিবি পুলিশের পৃথক দুটি টিম সেখানে অভিযান চালায়। অভিযানে ৫ জন জেএমবি সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ১৩রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন এবং গ্রেনড বানানোর সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটককৃতরা জেএমবির সক্রিয় সদস্য। তারা আত্রাই উপজেলায় বড় ধরনের নাশকতামুলক কাজের উদ্দেশ্যে আত্রাইয়ে ওই গ্রামে গোপন বৈঠক করছিল।  তাদের জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে এবং মাঠ পর্যায় অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *