- ব্রেকিং নিউজ, সিলেট, স্থানীয়, স্লাইডার

ওসমানীনগর ব্লাড ডোনেশন সোসাইটির আত্মপ্রকাশ

জুবেল আহমদ সেকেল, ওসমানীনগর (সিলেট), ২১ নভেম্বর ::

“তুচ্ছ নয় রক্তদান বাঁচাতে পারে একটি প্রাণ” শ্লোগান নিয়ে সিলেটের ওসমানীনগরে “ওসমানীনগর ব্লাড ডোনেশন সোসাইটি” নামে একটি রক্তদানকারী সেচ্ছাসেবী সংগঠন আত্মপ্রকাশ করেছে। সোমবার ২০ নভেম্বর রাতে উপজেলার গোয়ালাবাজার প্লাজা মার্কেটে কয়েকজন সাংবাদিক ও সমাজকর্মীর উদ্যোগে এ সোসাইটির আত্মপ্রকাশ ঘটে।

নিহার রঞ্জন চয়নের সভাপতিত্বে ও সাংবাদিক কবির আহমদের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, দপ্তর সম্পাদক মো. কয়েছ মিয়া, সজল দেব, মঈন উদ্দিন মোহন, সাংবাদিক নূরুল ইসলাম রাফি, আকবর আলী, মানিক মিয়া ও জিলু মিয়া প্রমূখ।

সভায় সর্ব সম্মতিক্রমে সাংবাদিক জুবেল আহমদ সেকেলকে সভাপতি, নিহার রঞ্জন চয়নকে সহ-সভাপতি, সাংবাদিক মো. কয়েছ মিয়াকে প্রধান সমন্বয়ক ও সাংবাদিক কবির আহমদকে সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ ওসমানীনগর ব্লাড ডোনেশন সোসাইটির কার্যনির্বহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন, কার্যনিবাহী সদস্য মঈন উদ্দিন মোহন, সজল দেব, সাংবাদিক নূরুল ইসলাম রাফি, সাংবাদিক জামান ফরহাদ, বিভাষ দেব, মাহিমা আক্তার রুমি, আকবর আলী, মিজানুর রহমান ও সঞ্জয় কান্তি দেব।

সমাজের গরীব অসহায় অসুস্থ মানুষের প্রাণ বাঁচাতে সেচ্ছায় রক্তদান করার উদ্যোশে এ সংগঠনটি কাজ করে যাবার লক্ষ নিয়ে আত্মপ্রকাশ করেছে।##

 

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *