- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

রাজনগরে এনজিও কর্মী গণধর্ষণ : ঘটনায় ব্যবহৃত সিএনজিসহ জড়িত ২ যুবক আটক

এইবেলা, রাজনগর, ২৩ নভেম্বর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় এক এনজিও (ব্র্যাক) কর্মী যুবতী (২৩) গণধর্ষণের ঘটনার সাথে জড়িত ২ যুবককে ২৩ নভেম্বর বৃহস্পতিবার ভোরে আটক করেছে পুলিশ। তাদের অপর এক সহযোগি পলাতক রয়েছে।

পুলিশ জানায়, বিভিন্ন তথ্যের ভিত্তিতে পুলিশ এনজিও কর্মীর ধর্ষকদের শনাক্ত করে এবং ২২ নভেম্বর গভীর রাত থেকে অভিযান চালিয়ে ২৩ নভেম্বর ভোরে ঘটনার সময় ব্যবহৃত সিএনজি অটোরিক্সাসহ চালক উপজেলার মনসুর নগর ইউনিয়নের দক্ষিণ চাটুরা গ্রাম চেরাগ মিয়ার পুত্র মোতাহির (৩০) কেআটক করে। পরে তার দেয়া তথ্য মতে, টেরা ইউনিয়নের টগরপুর গ্রামের কদর মিয়া ছেলে গিয়াস মিয়া (৩৪) আটক করা হয়। তাদের অপর সহযোগিকে আটক করতে পারেনি পুলিশ।

রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, বৃহস্পতিবার তাদের আদালতে সোপর্দ করা হয়। আসামী সিএনজি অটোরিক্সা চালক মোতাহির ঘটনার সত্যতা পুলিশ ও আদালতের কাছে স্বীকার করেছে। অপর আসামী গিয়াস মিয়া বিষয়টি এড়িয়ে যায়। অপর সহযোগিকে আটকে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২০ নভেম্বর রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের এক এনজিও কর্মী যুবতী (২৩) মৌলভীবাজারে নিজের কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা সাড়ে ছয়টার সময় শহরের চাঁদনীঘাট ব্রীজের ওপর থেকে একটি সিএনজি অটোরিক্সায় উঠেন। জোরপূর্বক তাকে বকসিকোনা গ্রামের গ্রামের আব্দুল লতীফ মিয়ার বাড়ির পুকুর পাড়ে নিয়ে ওই ৩ যুবক পালাক্রমে ধর্ষণ করে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *