ডিসেম্বর ১৫, ২০১৭
Home » জাতীয় » ছাতকে আসামিদের হামলায় বাদীসহ আহত ১০

ছাতকে আসামিদের হামলায় বাদীসহ আহত ১০

এইবেলা, ছাতক, ১৫ ডিসেম্বর ::

সুনামগঞ্জের ছাতকে আপস না করায় হত্যা মামলার বাদী ও সাক্ষীর ওপর আসামিরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মমতাজ উদ্দিন ও বাহারউদ্দিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বাদ জুমা উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়ন পরিষদের (ইউপি) সেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার জাউয়া ডিগ্রি কলেজের ছাত্র রিমন আহমদ বাড়ি ফেরার পথে ২০১৬ সালের ২৩ আগস্ট সেনপুর গ্রামের আব্দুল মনাফের ছেলে আব্দুস সুবহান, আব্দুল কাহার, আব্দুস সালাম ও নবীজ আলীর পুত্র ফারুক আহমদ কালাসহ প্রায় ২০ জন লোক রিমনের ওপর করেন। এতে গুরুতর আহত হন রিমন।

এর দুদিন পর সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু ঘটে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ২০ জনের নামে থানায় হত্যা মামলা করেন।

জানা যায়, গত ১২ ডিসেম্বর হাইকোর্টের জামিনে সুনামগঞ্জ জেল থেকে বেরিয়ে আসেন কলেজছাত্র রিমন হত্যা মামলার আসামিরা। এর পর তারা বাদীর ওপর মামলা প্রত্যাহারের চাপ সৃষ্টি করেন।

আহতের পক্ষে থেকে অভিযোগ করা হয়, এ মামলা প্রত্যাহারে অপারগতা প্রকাশ করায় শুক্রবার নামাজ শেষে বাড়ি ফেরার পথে বাদী মমতাজ উদ্দিন, সাক্ষী বাহার উদ্দিন, করিম, শামীম, সামছুন নাহার, আলী আহমদ, জসিমউদ্দিন, জিয়াউদ্দিন, রিমনের ভাই ইমন, নাইমসহ অন্যদের ওপর আসামিরা অতর্কিত হামলা করেন। এতে ১০ জন আহত হন।

আহতদের প্রথমে কৈতক হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। #