ডিসেম্বর ২৭, ২০১৭
Home » জাতীয় » কুলাউড়ায় ইয়াবাসেবী পিতার নির্যাতনে শিশুর মৃত্যুর অভিযোগ

কুলাউড়ায় ইয়াবাসেবী পিতার নির্যাতনে শিশুর মৃত্যুর অভিযোগ

এইবেলা, কুলাউড়া, ২৭ ডিসেম্বর ::

কুলাউড়া উপজেলার পৌরসভা দক্ষিণ জয়পাশা এলাকার বাসিন্দা ইয়াবাসেবী পিতা খায়রুল আলমের নির্যাতনের শিকার হয়ে মাত্র ৪০ দিন বয়সী শিশু কন্যা রাশেদা আক্তার রাইদার মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশু কন্যার মা মুসলিমা বেগম এই অভিযোগ করেন।

শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ২৭ নভেম্বর বুধবার বিকেল ৫টায় শিশুটির লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধিন বলে জানান তদন্ত কর্মকর্তা এসআই সনক কান্তি।

নিহত শিশুর মা মুসলিমা বেগম  জানান, গত ২২ ডিসেম্বর রাত আনুমানিত সাড়ে ৩টায় তার স্বামী খায়রুল ইসলাম ইয়াবা সেবনের জন্য মাতাল হয়ে উঠেন এবং তাকে মারধর করে ঘর থেকে বের করে দেন। শিশুকন্যা রাইদাকেও উঠানে ছুড়ে ফেলে দেয়। এসময় তার শাশুড়ি (খায়রুল ইসলামের মা) মঞ্জুরি বেগম এগিয়ে এলে তাকে বেধড়ক মারপিট করে। এসময় দা নিয়ে পাশের ঘরের জাকির আহমদ (২৫) কে কুপিয়ে আহত করে। আহত মঞ্জুরি বেগম ও জাকির আহমদকে প্রথমে কুলাউড়া ও পরে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরদিন ২৩ নভেম্বর পুলিশ খায়রুল ইসলামকে আটক করে অন্য একটি মামলায় গ্রেফতার দেখিয়ে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করে।

এদিকে শিশু রাইদা অসুস্থ হয়ে পড়লে ২৪ ডিসেম্বর কুলাউড়া হাসপাতালে চিকিৎসা নেন। কিন্তু শিশু রাইদার অবস্থার উন্নতি না হলে ২৭ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় মৃত্যু বরণ করে। মৃত্যুর পর শিশুর মা মুসলিমা বেগম কুলাউড়া থানা পুলিশকে ঘটনা অবহিত করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, মা যদি অভিযোগ দেয় তাহলে মামলা নেবো। নয়তো ময়না তদন্ত শেষে রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।##