- তথ্য-প্রযুক্তি, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

সাপ্তাহিক মানব ঠিকানার ২১ বছর পদার্পনে ব্যতিক্রমি আয়োজন

 

এইবেলা, কুলাউড়া, ৩১ ডিসেম্বর ::

কুলাউড়ার অন্যতম প্রাচীন পত্রিকা ঠিকানা গ্রুপের সাপ্তাহিকী মানব ঠিকানা ২১ বছরে পদার্পন করেছে। সে উপলক্ষে গতকাল ৩১ ডিসেম্বর রোববার সন্ধ্যায় পত্রিকার মিলিপ্লাজাস্থ প্রধান কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও সাংবাদিকদের নিয়ে এক আড্ডা অনুষ্টানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও কেক কাটেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মো. গোলাম রাব্বী। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জাদি-উর-রহিম জাদিদ, কুলাউড়া থানার ওসি শামীম মূসা, কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলাম।

মানব ঠিকানার বার্তা সম্পাদক ও কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদের সভাপতিত্বে এবং চীফ রিপোর্টার ও মানব জমিনের কুলাউড়া প্রতিনিধি আলাউদ্দিন কবিরের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন মানব ঠিকানার মফস্বল সম্পাদক ও প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ময়নুল হক পবন।

বক্তব্য দেন কুলাউড়ার ডাকের বার্তা সম্পাদক এম মছব্বির আলী, সীমান্তের ডাকের সিনিয়র স্টাফ রিপোর্টার মোক্তাদির হোসেন। কুলাউড়ার সংলাপের সহকারী বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস, কামরাঙা সম্পাদক কামরুল হাসান, কুলাউড়া বিআরডিবির ভাইস চেয়ারম্যান ও মানব ঠিকানার সিনিয়র স্টাফ রিপোর্টার তাজুল ইসলাম, বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির চেয়ারম্যান জাকির হোসেন মনির, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান খালিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল, সাংবাদিক সমিতির সহ সাধারণ সম্পাদক শরীফ আহমদ, প্রিয় কুলাউড়ার সম্পাদক একেএম জাবের, মানব ঠিকানার সিনিয়র স্টাফ রিপোর্টার জসিম চৌধুরী, হারিস মোহাম্মদ, আবদুল আহাদ, মানবকণ্ঠ প্রতিনিধি সেলিম আহমেদ, সকালের খবর প্রতিনিধি সাইদুল হাসান সিপন, পূর্ব পশ্চিম বিডি ডট কমের জেলা প্রতিনিধি এম এ কাইয়ুম, বাংলাদেশ টুডে প্রতিনিধি শাকির আহমদ, দৈনিক সিলেটের দিনরাত প্রতিনিধি রাহেলা সিদ্দিকা, প্রিয় কুলাউড়ার ব্যবস্থাপনা সম্পাদক মোহাইমিনুল ইসলাম মাহিন, মানব ঠিকানার স্টাফ রিপোর্টার জিয়াউল হক, জুড়ী সংবাদদাতা আব্দুর রহমান শাহীন, সংবাদকর্মী রাজু আহমদ, সংগঠক আজিজুল ইসলাম উজ্জল, ঠিকানা পাঠক ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান ফরিদ, সৌদিআরব জি টিভির প্রতিনিধি সেলিম আহমদ, ঠিকানা ক্লাবের সহ সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক হুমায়ূন রশিদ রাজনসহ বিভিন্ন পর্যায়ের গনমাধ্যম কর্মী ও শুভানুধ্যায়ীগন উপস্থিত হন।

অনুষ্ঠানে অতিথি ছিলেন কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, মিলিপ্লাজার সহকারী ব্যবস্থাপক আব্দুল মালিক প্রমুখ।

এদিকে নিউইয়র্ক থেকে প্রেরিত বার্তায় সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ঠিকানা গ্রুপের চেয়ারম্যান সাবেক এমপি এম এম শাহীন, মানব ঠিকানার সম্পাদক ও প্রকাশক জাবেদ খসরু, সহযোগী সম্পাদক নুরুল ইসলাম।##

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *