জানুয়ারি ৪, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » মাধবপুরে মাদক সম্রাট জুয়েল কারাগারে

মাধবপুরে মাদক সম্রাট জুয়েল কারাগারে

এইবেলা, মাধবপুর , ০৪ জানুয়ারি ::

হবিগঞ্জের মাধবপুরে কুখ্যাত মাদক সম্রাট দেড় ডজন মামলার আসামী জুয়েল ওরপে বাংলা ভাই (৩৫) কে আটক করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল। গত বুধবার রাতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একদল র‌্যাব সদস্য উপজেলার নোয়াপাড়ার ইটাখোলা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৪৫ বোতল ফেনসিডিল সহ অন্যান্য অবৈধ মালামাল উদ্ধার করে। পরে বুধবার রাতেই তাকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে র‌্যাবের ডিএডি সুশান্ত বাদি হয়ে মাধবপুর থানায় মামলা করেছেন।

মাধবপুর থানার এসআই মমিনুল ইসলাম জানান, উপজেলার ইটাখোলা গ্রামের নোয়াব মিয়ার ছেলে জুয়েল ওরপে বাংলা ভাইয়ের বিরুদ্ধে মাধবপুর থানা সহ বিভিন্ন থানায় দেড় ডজনের অধিক মাদকের মামলা রয়েছে। নোয়াপাড়া অঞ্চলে জুয়েলের নেতৃত্বে মাদকের সিন্ডিকেট রয়েছে। এর আগে জুয়েলের গুরু মাদক সম্রাট হাকিম র‌্যাবের এনকাউন্টারের মারা যাবার পর ওই এলাকায় মাদক ব্যবসা কমে যায়। কিন্তু ৪/৫ বছর পর জুয়েল মাদকের শক্তিশালী নেটওয়ার্ক গড়ে তুলে।

বৃহষ্পতিবার দুপুরে তাকে হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। জুয়েলের গ্রেফতারের খবরে ওই এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে।