- অর্থ ও বাণিজ্য, জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

রাজনগরে উন্নয়ন মেলার উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

এইবেলা, রাজনগর, ১১ জানুয়ারি ::

মৌলভীবাজারের রাজনগরে উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১১ জানুয়ারি সকালে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আছকির খান। এদিকে উন্নয়ন মেলায় উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের হাতে একটি করে কম্বল তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুজ্জামান পাভেল।

উন্নয়লা মেলা উপলক্ষে উপজেলা পরিষদের উদ্যোগে র‌্যালী করা হয়েছে। র‌্যালীটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে পরিষদ চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধানমন্ত্রীর বক্তব্য প্রজেক্টরের মাধ্যমে প্রচার করা হয়। এসময় উপজেলা চেয়ারম্যান আছকির খান ও উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুজ্জামান পাভেল বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে ছিলেন রাজনগর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিলাল উদ্দীন, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সাংগনিক সম্পাদক ফয়ছল আহমদ, মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক, কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নজমুল হক সেলিম, পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শামছুন নূর আজাদ, ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান নকুল চন্দ্র দাস, মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান ছালেক মিয়া প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন অফিসের অফিস প্রধাগণ ছিলেন।

অনাড়ম্বর এ মেলায় উপজেলার বিভিন্ন অফিস ও সংস্থার ৪২টি স্টল অংশ নেয়। সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরে বিভিন্ন কার্যালয় তাদের কাজের ফিরিস্তি তুলে দরে পোস্টার, ম্যানুফেস্টু, ব্যানার ছাপিয়েছে। দর্শনার্থীদের এসব ডকুমেন্ট দেয়া হয়। উন্নয়ন মেলার সমাপনী দিনে মৌলভীবাজার-৩ (রাজনগর-সদর) আসেনর এমপি প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসিন প্রধান অতিথি রয়েছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *