কুলাউড়ার চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার কুলাউড়ার চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ার চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের চাতলাপুর চা বাগানে ঝুলন্ত অবস্থায় লক্ষী চরণ বাউরী (৫০) নামক চা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার ১৯ অক্টোবর রাত ১০টায় বসতঘরের সামনের একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

চাতলাপুর চা বাগানের শ্রমিকরা জানান, দরিদ্র নারী চা শ্রমিক আরতি বাউরী স্বামী লক্ষী চরণ বাউরীকে ঘরে রেখে বেসরকারী ঋণদানকারী সংস্থা বোরো বাংলাদেশের কার্যালয়ে ঋণের কিস্তি পরিশোধ করতে যায়। সেখান থেকে বিকালে ঘরে ফিরে স্বামীকে পায়নি। পরে বসত ঘরের সামনের একটি গাছের ডালে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত আবস্থায় স্বামীর মরদেহ দেখতে পায়। বিষয়টি চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি ও চা বাগান ব্যবস্থাপককে অবহিত করলে রাত ১০টায় কুলাউড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং গাছের ডালে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে যায়।

চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সাধন বাউর জানান, পরিবারটি খুবই দরিদ্র। নিহত লক্ষী চরণ বাউরীর দুই মেয়ে ও এক ছেলে। মেয়ে দুটির বিয়ে হয়েছে। ঠিক কি কারণে সে গলায় দড়ি দিয়ে গাছের ডালে ঝুলে আত্মহত্যা করেছে তার কোন কারণ জানা যায়নি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান জানান, রাতে লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ২০ অক্টোবর সকালে ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে অপমৃত্যু মামলা হযেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews