জানুয়ারি ৩০, ২০১৮
Home » জাতীয় » হাত তুলে ওয়াদা করেন, নৌকায় ভোট দেবেন-প্রধানমন্ত্রী

হাত তুলে ওয়াদা করেন, নৌকায় ভোট দেবেন-প্রধানমন্ত্রী

এইবেলা, সিলেট  ৩০ জানুয়ারি ::

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আগামী নির্বাচনে, যে নির্বাচন ডিসেম্বর মাসে হবে, আমরা আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকা স্বাধীনতা এনে দিয়েছে, সমৃদ্ধি এনে দিয়েছে। আপনারা হাত তুলে ওয়াদা করেন- নৌকায় ভোট দেবেন।’

বিএনপি ক্ষমতায় আসলে দেশে লুটপাট, দুর্নীতি হয়। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। মঙ্গলবার বিকালে সিলেটে সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত জনসভায় শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে। তিনি আরও বলেন, দেশের মানুষ ২০১৪ সালের ৫ জানুয়ারি আমাকে ভোট দিয়ে ক্ষমতায় পাঠিয়েছিল। আজ এই সরকার ৫ বছরে পা রাখল। এই বছর নির্বাচনী বছর। তাই এই সমাবেশ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করছি। সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে জনসভা পরিচালনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।

এর আগে সকাল ১০টা ৪০ মিনিটে বিমানযোগে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছার পর শেখ হাসিনা সরাসরি হজরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করতে যান। তারপর হজরত শাহপরাণ (র.) মাজার জিয়ারত করেন।

এরপর হজরত গাজি বোরহান উদ্দিন (র.) মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে বিশ্রাম নেন। দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সার্কিট হাউসে অবস্থানকালে তিনি নামাজ আদায় ও মধ্যাহ্নভোজ সারেন।

এরপর বিকাল ৩টা ৫ মিনিটে সিলেট সরকারি আলিয়া মাঠের অনুষ্ঠানস্থলে যান প্রধানমন্ত্রী। সেখানে ৩৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৬ সালের ২১ জানুয়ারি সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠের জনসভায় প্রধানমন্ত্রী বক্তব্য রাখেন।#