- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্লাইডার

অবশেষে অনশন ভাঙ্গলেন বিএনপি নেতা আবেদ রাজা

এইবেলা, কলাউড়া, ১৮ ফেব্রুয়ারি :: মৌলভীবাজারের কুলাউড়ায় ৪ দফা দাবিতে ৬দিন ধরে অনশনরত বিএনপি নেতা অ্যাডভোকেট এএনএম আবেদ রাজা অবশেষে অনশন ভাঙ্গালেন।

রোববার বিকেল ৫টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নির্দেশে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনশনরত জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজাকে জুস পান করিয়ে অনশন ভাঙ্গালেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এম নাসের রহমান।।

এম নাসের রহমান বলেন, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নির্দেশে আমি এখানে এসেছি। মহাসচিব মোবাইলে আবেদ রাজাকে অনশ ভাঙ্গার নির্দেশ দেন। এখন আমি জুস পান করিয়ে উনার অনশন শেষ করেছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মুকিত, আশিক মোশাররফ, সহ সাধারণ সম্পাদক হেলু মিয়া, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকশী মিসবাউর রহমান, উপজেলা বিএনপির সভাপতি সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ প্রমুখ।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি দুপুর ২টা থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দলীয় নেতাকর্মীদের মুক্তি এবং পুলিশী হয়রানী বন্ধসহ ৪ দফা দাবিতে কুলাউড়া স্বাধীনতা সৌধে একা আমরণ শুরু করেন আবেদ রাজা। ওই দিন রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেও তিনি ৬দিন ধরে অনশন চালিয়ে আসছিলেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *