মার্চ ১, ২০১৮
Home » জাতীয় » রাজনগরে বাস চাপায় সড়কে প্রাণ গেলো বৃদ্ধের

রাজনগরে বাস চাপায় সড়কে প্রাণ গেলো বৃদ্ধের

এইবেলা, রাজনগর, ০১ মার্চ ::

মৌলভীবাজারের রাজনগরে বাসের চাপায় নিরঞ্জন দেব (৬০) নামক সিএনজি অটোরিক্সা যাত্রী নিহত ও ৩জন আহত হয়েছেন। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার আবদা গ্রামে। ঘটনাটি ঘটে বুধবার ২৮ ফেব্রুয়ারি রাতে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের লঙ্গুরপুল এলাকায়। পুলিশ বাসের চালক ও হেলপারকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় মৌলভীবাজার-কুলাউড়া সড়কের রাজনগর উপজেলার লঙ্গুরপুল নামক স্থানে ঢাকাগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-২২০৯) মৌলভীবাজারগামী একটি সিএনজি অটোরিক্সাকে (মৌলভীবাজার-থ-১১-৭৫০৬) চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সার ৪ যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে মৌলভীবাজার সদর হাসাপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক সদর উপজেলার আবদা গ্রামে নিরঞ্জন দেব (৬০) কে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহতরা হলেন, সিএনজি চালক অজয় কর (৩২), শাহেনা আখতার (৩৫) ও অমি আখতার (১৭)।

এদিকে খবর পেয়ে রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সিএনজি অটোরিক্সা ও বাস উদ্ধার করে থানয় নিয়ে আসেন। এসময় স্থানীয় লোকজনের সাহায্যে বাসের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন কুমিল্লা সদর উপজেলার আমতলী গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে চালক বাহার মিয়া (৫২) ও একই উপজেলার সুভবপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে দেলোয়ার মিয়া (৫৫)।

রাজনগর থানার এসআই জিয়াউল ইসলাম জানান, পুলিশ বাদী হয়ে রাজনগর থানায় মামলা হয়েছে। আটক চালক ও হেলপারকে জেলহাজতে পাঠানো হয়েছে।#