- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে স্কুল শিক্ষকের উপর হামলা : নিরাপত্তাহীনতায় তিন দিন ধরে স্কুলে যাওয়া বন্ধ

এইবেলা, কমলগঞ্জ, ১১ মার্চ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষকের উপর হামলার অভিযোগ উঠেছে। স্কুল সংক্রান্ত বিষয়াদি নিয়ে মনোমালিন্যের জের ধরে গত ৭ মার্চ শনিবার সকাল ১০টায় স্কুল গেইটের সম্মুখে মাধবপুর চা বাগানের জনৈক ব্যক্তি কর্তৃক এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জি বাদি হয়ে গত শনিবার (১০ মার্চ ) রাতে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে নিরাপত্তাহীনতার কারণে গত তিন দিন ধরে স্কুলে যাওয়া বন্ধ রয়েছে ওই শিক্ষকের।

শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জির থানায় দেয়া লিখিত অভিযোগে জানা যায়, বিদ্যালয় সংক্রান্ত বিষয়াদি নিয়ে মাধবপুর চা বাগানের জয় প্রকাশ কৈরীর স্ত্রী মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকার সাথে স্কুল সংক্রান্ত বিষয়াদি নিয়ে মনোমালিন্যের সৃষ্টি হয়। এর জের ধরে গত ৭ মার্চ সকাল ১০টায় স্কুল গেইটের সম্মুখে আসা মাত্র শিক্ষিকার স্বামী মাধবপুর চা বাগানের জয় প্রকাশ কৈরী তার দলবল নিয়ে আকষ্মিকভাবে কিল, ঘুষি ও লাথি মেরে স্কুল শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জিকে আহত করেন। পরে আশপাশ লোকজন এসে তাকে উদ্ধার করেন। ঘটনার বিষয়ে স্থানীয়ভাবে সুরাহা না হওয়ায় গত শনিবার শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জি অভিযুক্ত জয় প্রকাশ কৈরী গংদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ করে শিক্ষক পুলিন্দ্র চ্যাটার্জি বলেন, আমাকে প্রাণে হত্যার উদ্দেশ্যে জয় প্রকাশ হামলা চালিয়েছে। হাল্লা-চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন না আসলে মেরে ফেলতো। এ জন্য আমি চরম নিরাপত্তাহীনতায় ভোগতেছি। নিরাপত্তার কারণে আমি গত তিন দিন ধরে ভয়ে স্কুলে যেতে পারছি না। এজন্য গত শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছেও একটি লিখিত আবেদন করেছি।

তবে অভিযোগ বিষয়ে অভিযুক্ত জয় প্রকাশ কৈরীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। মাধবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছোবহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই মো. ফরিদ মিয়া বলেন, বিষয়টি তদন্তাধীন অবস্থায় রয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *