- জাতীয়, ব্রেকিং নিউজ, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

ওসমানীনগরে স্কুলের মাঠ দখল করে প্রভাবশালীর রাস্তা নির্মাণ

 

এইবেলা, ওসমানীনগর, ২২ মার্চ ::

সিলেটের ওসমানীনগরে চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে রাস্তা নির্মাণ করেছেন মুহিবুর রহমান নামের এক প্রভাবশালী।  বুধবার মধ্যরাতে উপজেলার সাদীপুর ইউপির চাতলপাড়ে ঘটনাটি ঘটে।

খবর পেয়ে রাত দেড়টার দিকে ওসমানীনগর থানা পুলিশ বিদ্যালয়ে গিয়ে রাস্তার নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় দেব বলেন, উপজেলার সাদীপুর ইউপির পাচতপাড় গ্রামের মৃত দরবেশ উল্যার ছেলে প্রভাবশালী মুহিবুর রহমান রাতের আধারে চাতলপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠের উপর দিয়ে মাটি ফেলে রাস্তা নির্মাণ শুরু করেন। খবর পেয়ে বিষয়টি আমি ওসমানীনগর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে রাস্তা নির্মাণ কাজ বন্ধ করে দেয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমানের নিকট বিদ্যালয়ের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ প্রদান করেছি।

দখলকারী মুহিবুর রহমানের সাথে তার ব্যক্তিগত মোঠোফোনের এ নম্বারে ০১৭১৯০১০০২৬ কথা হলে তিনি বিষয়টি নিয়ে এখন কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন। পরে কথা বলবেন বলে জানান।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন শৃংখলা রক্ষার স্বার্থে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তার নির্মাণ কাজ কন্ধ করে দেয়।

ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বিদ্যালয়ের পক্ষ থেকে লিখিত আবেদন গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *