জুলাই ৭, ২০১৫
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় টাস্কফোর্সের অভিযানে ৫টি অবৈধ করাতকল সিলগালা

কুলাউড়ায় টাস্কফোর্সের অভিযানে ৫টি অবৈধ করাতকল সিলগালা

এইবেলা, কুলাউড়া, ৭ জুলাই: কুলাউড়া উপজেলার ৩ ইউনিয়নে  মঙ্গলবার (০৭ জুলাই) টাস্কফোর্স অভিযানে ৫টি অবৈধ করাতকল সিলগালা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হাসানের নেতৃত্বে বনবিভাগ ও বিজিবি অবৈধ করাতকলের বিরুদ্ধে অভিযান চালায়।

টাস্কফোর্স সুত্র জানায়, উপজেলার কাদিপুর, হাজীপুর ও শরীফপুর ইউনিয়নে সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত টাস্কফোর্স অভিযান চালায়। এতে হাজীপুর ইউনিয়নের পীরেরবাজারের হতে এবং শরীফপুর ইউনিয়নের মানগাঁও থেকে তজমুল আলীর দুটি করাতকল, হাজীপুর ইউনিয়নের পীরেরবাজার থেকে লুৎফুন নাহারের একটি করাতকল এবং কাদিপুর ইউনিয়নের ছকাপন বাজার থেকে চেরাগ আলীর একটি ও কিয়াতলা থেকে সোনাহর আলীর একটিসহ মোট ৫টি লাইসেন্সবিহীন করাতকল সিলগালা করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া রেঞ্জ কর্মকর্তা আবুল কাশেম ভূইয়া, সহকারী রেঞ্জ কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন, নলডরী বিট কর্মকর্তা আনোয়ার হোসেন খান, মুরইছড়া বিট কর্মকর্তা চন্দন ভৌমিক, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের স্টোনো বিনয় চন্দ্র দেব, অফিস সহায়ক রুবেল আহমদ, পাবলু মিয়া, বনপ্রহরী মুজিবুর রহমান চৌধুরীসহ  ৪৬ বিজিবি চাতলাপুর ক্যাম্পের হাবিলদার হাসান হাফিজুর রহমানের  নেতৃত্বে বিজিবি সদস্য অংশগ্রহণ করেন।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হাসান এইবেলাকে টাস্কফোর্স অভিযানের সত্যতা নিশ্চিত করেনে।#

রিপোর্ট-শেখ রুহেল