- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

সৈয়দা সায়রা মহসিন এমপি’র সাথে রাজনগর প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়

এইবেলা, রাজনগর, ২৮ মার্চ :: জাতীয় সংসদের প্যানেল স্পিকার ও মৌলভীবাজার -৩ (সদর- রাজনগন) আসনের এমপি সৈয়দা সায়রা মহসিনের সঙ্গে রাজনগর প্রেসক্লাবের সদস্যবৃন্দ মতবিনিময় করেছেন।

মঙ্গলবার সকালে এমপি সৈয়দা সায়রা মহসিনের বাসভবনে এ মতনিমিয় অনুষ্ঠিত হয়। এসময় সাংবাদিকেরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

মতবিনিময় কালে এমপি সৈয়দা সায়রা মহসিন বলেন, বর্তমান সরকার অবাদ তথ্য প্রযুক্তি ও মিডিয়াবান্ধব। জননেত্রী শেখ হাসিনার হাতধরে দেশে প্রযুক্তির বিপ¬ব ঘটেছে। গত কয়েকদিন আগেও দেশে হাতেগুনা কয়েকটি ইলেকট্রনিক মিডিয়া ছিল কিন্তু এখন প্রায় র্অশত। স্বাধীন গণমাধ্যমে বিশ্বাসী এ সরকার সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। মতবিনিময় কালে প্রেসক্লাবের নেতৃবৃন্দ রাজনগর প্রেসক্লাবের উন্নয়নে ভূমিকা রাখার জন্য এমপি মহোদয়ের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন রাজনগর প্রেসক্লাবের আজীবন সদস্য শিশুরোগ বিশেষজ্ঞ (অব.অধ্যাপক) ডা. এ.কে. জিল্লুল হক, প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, সহসভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, সিনিয়র সদস্য শংকর দুলাল দেব, কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন, যুগ্ন সম্পাদক আহমদ ফয়ছল আজাদ, তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক কামরুল আহমদ, সদস্য সৈয়দ ফুয়াদ হোসেন, আহমদউর রহমান ইমরান, শেখ মুজাহিদুল ইসলাম, মো. মুবিন খান।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *