মার্চ ২৮, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়ার দুই ওয়ার্ডের উপ-নির্বাচন বৃহস্পতিবার

কুলাউড়ার দুই ওয়ার্ডের উপ-নির্বাচন বৃহস্পতিবার

এইবেলা, কুলাউড়া , ২৮ মার্চ ::

কুলাউড়া উপজেলার দু’টি ইউনিয়নের ২ ওয়ার্ডের উপ-নির্বাচন আজ বৃহস্পতিবার। নির্বাচনকে ঘিরে বিরাজ করছে নির্বাচনী আমেজ। প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নিরপাত্তা ব্যবস্থার।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য মাসুক আহমদ ও বরমচাল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য আতিকুর রহমান আতিকের মৃত্যুতে সদস্য পদ দুটি শূণ্য হয়। পরে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করে নির্বাচনের দিনক্ষন চূড়ান্ত করে। নির্বাচনে ব্রাহ্মণবাজার ইউনিয়নে প্রতিদ্বন্ধিতা করছেন সামছুল হক সুন্দর (তালা), মো. আছকির মিয়া (টিউবওয়েল), আব্দুস সালাম বাচ্চু (ক্রিকেট ব্যাট), হাজি মকবুল মিয়া (ফুটবল), শামীম আহমদ (মোরগ), রুপক বৈদ্য (আপেল), ছানাউর রহমান ছানা (ভ্যানগাড়ী) ও শফিকুর রহমান (সিলিং ফ্যান)। বরমচাল ইউনিয়নে প্রতিদ্বন্ধিতা করছেন জলিল আহমদ সাবুল (ফুটবল) ও মো. ফখরুল ইসলাম (মোরগ)।

কুলাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আহসান ইকবাল বলেন, নির্বাচনে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে বিশৃঙ্খলতা এড়াতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্টাইকিং ফোর্সসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনি সার্বক্ষণিক ক্ষেদ্রে দায়িত্বরত থাকবে। #