মার্চ ৩১, ২০১৮
Home » জাতীয় » সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেখ হাসিনার অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে–উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি

এইবেলা, কমলগঞ্জ , ৩১ মার্চ ::

জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্র“তি বাস্তবায়ন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেছেন, শেখ হাসিনার অধীনেই  আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। সাংবাদিকরা জাতির বিবেক। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তিনি সৎ ও বস্তুনিষ্টভাবে সংবাদ পরিবেশন করার জন্য সাংবাদিকদেও প্রতি আহবান জানান।

উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি শনিবার বিকেলে হীড বাংলাদেশ প্রশিক্ষণ কেন্দ্রে মৌলভীবাজারের কমলগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এক পর্যায়ে অনুষ্ঠানটি সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়। সাংবাদিক ছাড়াও শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার উপদেষ্টা ও উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মোঃ ইমতিয়াজ আহমেদ বুলবুল এর সভাপতিত্বে ও প্রধান সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমানের প্রাণবন্ত উপাস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোকতাদির হোসেন পিপিএম, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, লেখক ও গবেষক আহমদ সিরাজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ এর ভারপ্রাপ্ত সম্পাদক ও কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ।

আলোচনা অনুষ্টান শেষে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কাটেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক-প্রকাশক মো. জুয়েল আহমেদ ও প্রধান সম্পাদক মোস্তাফিজুর রহমান।

কেক কাটার আগে সুধীজনরা পত্রিকাটির অগ্রগতি কামনা করে প্রতিক্রিয়া ব্যক্ত করেন। আলোচনায় অংশ নেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত রায়, সাধারন সম্পাদক এম ইদ্রিছ আলী, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম এ ওয়াহিদ রুলু, সহ সভাপতি সমকাল প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, যুগান্তর প্রতিনিধি আব্দুর রাজ্জাক রাজা, মৌলভীবাজার জেলা পরিবেশ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নুরুল মোহাইমীন মিল্টন, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, চা মজদুর সম্পাদক সীতারাম বীন, আমাদের সময় প্রতিনিধি শাব্বির এলাহী, ঊষার বাণী প্রতিনিধি মো. আসহাবুর ইসলাম শাওন, ভোরের ডাক প্রতিনিধি জয়নাল আবেদীন, সিলেটের ডাক প্রতিনিধি সুব্রত দেবরায় সঞ্জয়, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব সভাপতি মোশাহিদ আলী, কমলগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি এস, এ, চৌধুরী, পৌর কাউন্সিলর মো: আনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক মো: সালাউদ্দিন, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ ভূঁইয়া, সম্পাদক মোশাইদ আলী, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবুল, সমাজসেবক এবিএম আরিফুজ্জামান অপু, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল প্রমুখ।

অনুষ্ঠানে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার পক্ষ থেকে প্রধান অতিথি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি ও লেখক-গবেষক আহমদ সিরাজকে গুণীজন হিসেবে সম্মাননা প্রদান করা হয়।#