- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার

আত্রাইয়ে চুরির প্রবণতা ব্যাপক বৃদ্ধি এলাকায় আতঙ্ক

এইবেলা, আত্রাই (নওগাঁ), ১৫ এপ্রিল ::

নওগাঁর আত্রাইয়ে চুরির প্রবণতা ব্যাপক বৃদ্ধি পেয়েছে। গত এক সপ্তাহে এক পরিবারের ৪টি গরু, ক্যাবল নেটওয়ার্কের তার ও মোবাইল ফোন চুরি সংঘটিত হয়েছে। স্থানীয়দের দাবি চুরির এসব কাজে ব্যবহার করা হচ্ছে ভটভটি ও পিকআপ ভ্যান। এখন পর্যন্ত কোন ঘটনার রহস্য উদঘাটন ও জড়িত কাউকে গ্রেফতার পারেনি পুলিশ। ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, গত শনিবার দিবাগত রাতে উপজেলার শাহাগোলা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে গোয়ালঘরের তালা ভেঙ্গে ফটিক চাঁনের ৪টি গরু চুরি করে নিয়ে গেছে চোরের দল। গৃহকর্তা ফটিক চাঁন জানান, রাতে গোয়ালঘর তালাবদ্ধ করে তিনি শুয়ে পড়েন। ভোর রাতের গিয়ে দেখেন গোয়ালঘরের তালা ভাঙ্গা অবস্থায় রয়েছে এবং তার ৪টি গরু নিয়ে গেছে। তিনি আরো বলেন এতে তার প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। এছাড়া একই গ্রামে একই রাতে মো: জলিল হোসেনের মুদির দোকানের তালা ভেঙ্গে নগত টাকা ও মালামাল নিয়ে যায়।

গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ভবানীপুর গ্রামের আত্রাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদের মোবাইল ফোন গভীর রাতে জানালা দিয়ে চুরি করে নিয়ে গেছে চোরের দল।

গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার রসুলপুর-বারুনীতলার মাঝামাঝি স্থানে দিপা ক্যাবল নেটওয়ারর্কের প্রায় ১ কিলোমিটার তার চুরি করে নিয়ে গেছে চোরের দল। এসব ঘটনায় থানায় কোন মামলা হয়নি। এছাড়াও কিছু দিন আগে উপজেলার মিরাপুর গ্রামে মসজিদ থেকে গভীর রাতে ফ্যান, সোলার ব্যাটারী ও ঘড় নিয়ে যায় চোরেরা।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন জানান, প্রত্যেকটি চুরির ঘটনার তদন্ত চলছে। এর সঙ্গে জড়িতদের সনাক্তসহ অচিরেই তাদের গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান তিনি।##

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *