এপ্রিল ১৫, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » বড়লেখায় প্রাণের উচ্ছ্বাসে বর্ষবরণ

বড়লেখায় প্রাণের উচ্ছ্বাসে বর্ষবরণ

এইবেলা, বড়লেখা, ১৫ এপ্রিল :: মৌলভীবাজারের বড়লেখায় প্রাণের উচ্ছ্বাসে বাংলা নতুন বছর ১৪২৫-কে বরণ করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (১৪ এপ্রিল) দিনভর নানা অনুষ্ঠানের আয়োজন করে নজরুল একাডেমি। সকালে বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে পৌরশহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন ছাড়াও বিভিন্ন শ্রেণী-পোশার মানুষ অংশ নেন।

শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে বালিকা উচ্চ বিদ্যালয়ের নজরুল একাডেমি মঞ্চে গিয়ে শেষ হয়। এরপর শুরু হয় মূল আনুষ্ঠানিকতা। অনুষ্ঠান শুরুর আগেই সংস্কৃতিপ্রেমী মানুষের ঢল নামে নজরুল একাডেমি প্রাঙ্গণে। দিনভর অনুষ্ঠানে নজরুল একাডেমির শিল্পিরা গান, নৃত্য, আবৃত্তি পরিবেশন করেন।

এছাড়া অনুষ্ঠানে নজরুল একাডেমির উপদেষ্টা জুনায়েদ রায়হান রিপন সম্পাদিত ‘বড়লেখা নজরুল একাডেমির আদ্যোপান্ত ও সাম্প্রতিক সাংস্কৃতিক নিরীক্ষণ’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নজরুল একাডেমির সভাপতি দীপক রঞ্জন নন্দী। একাডেমির উপদেষ্টা পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন ও মসরুর আলম চৌধুরীর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সুহেল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ডা. প্রণয় কুমার দে, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন প্রমুখ।