এপ্রিল ২২, ২০১৮
Home » খেলা » জয়চন্ডীতে মনজুর রহমান ক্রিকেট টুনামেন্টর ফাইনাল সম্পন্ন

জয়চন্ডীতে মনজুর রহমান ক্রিকেট টুনামেন্টর ফাইনাল সম্পন্ন

এইবেলা, কুলাউড়া, ২২ এপ্রিল :: কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দিলদারপুরে মনজুর রহমান টি-২০ টেপ টেনিস ক্রিকেট টুনামেন্টর ফাইনাল সম্পন্ন হয়েছে। ২০ এপ্রিল শুক্রবার বিকালে দিলদারপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের সমাপনী খেলা হয়। সোনালী সংঘ দিলদাপুরের আয়োজনে খেলা শেষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

সাবেক ইউপি সদস্য হোসেন রাজার সভাপতিত্বে ও সোনালী সংঘের সভাপতি মনির হোসেনর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুক্তরাজ্য আওয়ামীলীগরে তথ্য ও গবেষনা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কামাল হাসান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান কমর উদ্দিন আহমদ কমরু, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিআরডিবির চেয়রম্যান ফজলুল হক ফজলু, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি আব্দুস সাত্তার, জয়চন্ডী ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুস সালাম মাসুক প্রমুখ। সমাপনী খেলায় রঙ্গীরকুল ক্রিকেট ক্লাবকে হারিয়ে দিক্ষনভাগ ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন হয়।

খেলাটি সুন্দর ও সফল ভাবে সম্পন্ন হওয়ায় মালদ্বীপ থেকে মুঠোফোনে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব মালদ্বীপ এর সভাপতি ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক মনজুর রহমান। খেলাটি পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন সুনালী সংঘের সাধারণ সম্পাদক আফজালুর রব শুভ।#