- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্লাইডার

মৌলভীবাজার ছাত্রলীগের সভাপতি আমিরুল, সম্পাদক মাহবুব

এইবেলা, মৌলভীবাজার, ২৪ এপ্রিল :: মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সাক্ষরিত প্যাডে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে আমিরুল হোসেন চৌধুরীকে সভাপতি ও মাহবুব আলমকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২৭ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে আছেন শেখ সামাদ আহমদ, আখতার উদ্দিন, হাসান আহমেদ তারেক, মো. তানভীর আহমেদ শিপু, মাজহারুল ইসলাম রাব্বী, ফয়সল মনসুর, অমিত রায়, সাইদুর রহমান মনি, জাকির হোসেন পান্না, সিদ্দিকুর রহমান ফজলে নুর, হুমায়ুন রশীদ রাজী, শেখ মো. মোর্শেদ জাহান মাসুম ও সুমন আহমেদ।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন জাকির হোসেন সুজল, মেহের হোসাইন জাকির, টিকলু চন্দ্র কর ও আব্দুল্লাহ আল শাম্মু। সাংগঠনিক সম্পাদক মো. রাসেল আহমেদ, তানভীর চৌধুরী রবিন, আব্দুর রউফ, সাকিবুল হাসান রাজীব ও তুষার মোনায়েম। প্রচার সম্পাদক মো. বেলাল হোসাইন, উপ-প্রচার সম্পাদক হয়েছেন মেহেদী হাসান কবির ও রিফাত আহমদ।

উল্লেখ্য, দীর্ঘ ২০ বছর পর সোমবার (২৩ এপ্রিল) মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী মির্জা আজম এম.পি। উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইনসহ জেলা ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *