মে ১০, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ার জয়চন্ডীতে জলাবদ্ধতার সমাধানে উদ্যোগ নিলেন সহকারী কমিশনার (ভূমি)

কুলাউড়ার জয়চন্ডীতে জলাবদ্ধতার সমাধানে উদ্যোগ নিলেন সহকারী কমিশনার (ভূমি)

এইবেলা, কুলাউড়া, ১০ মে :: কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ভৈরবগঞ্জ বাজারে একটি কালভার্টের মুখ বন্ধ করে দেয়ায় গৌরিশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ভৈরবগঞ্জবাজার ও পাশর্^বর্তী হরিহরপুর এলাকায় জলাবদ্ধতা দেখা দেয়।

এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদি-উর রহিম জাদিদ বৃহস্পতিবার (১০মে) বিকালে সরেজমিন ঘটনাস্থলে যান। ভৈরবগঞ্জ বাজার কমিটি, মসজিদ কমিটি ও স্থানীয় এলাকাবাসীদের নিয়ে সড়কের দুই পাশ দিয়ে ড্রেন (নালা) নির্মাণ করে স্থায়ীভাবে জলাবদ্ধতা নিরসনের সিদ্ধান্ত নেয়া হয়। বাজার কমিটির সেক্রেটারী স্থানীয় সকলের সহযোগীতা নিয়ে ড্রেন (নালা) খনন করবেন বলে সহকারী কমিশনারকে জানান।

আগামী শনিবার (১২ মে) সকালে ড্রেন খননের কাজ শুরু হবে বলে জানান বাজার কমিটির সাধারণ সম্পাদক এবং স্থানীয় লোকজন। সহকারী কমিশনার (ভূমি) কর্তৃক জনদূর্ভোগ নিরসনে দ্রুত গতিতে নেয়া এই উদ্যোগের প্রশংসা করে কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয় লোকজন।

উল্লেখ্য, গত ৮ মে জনদূর্ভোগের এ বিষয়টি নিয়ে অনলাইন গণমাধ্যম এইবেলায় “কুলাউড়ার জয়চন্ডীতে সরকারী কালভার্ট বন্ধ করে পানি নিস্কাসনে বাঁধা” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।#