কুলাউড়ায় মার্কেন্টাইল ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন কুলাউড়ায় মার্কেন্টাইল ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় মার্কেন্টাইল ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন

  • বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলা সদরের দক্ষিণবাজারে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কুলাউড়া আউটলেট শাখার উদ্বোধন ১২ নভেম্বর বৃহস্পতিবার করা হয়েছে। উদ্বোধন করেন প্রধান অতিথি এফভিপি ও হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন দর্পণ কান্তি রয়।

কুলাউড়া এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার এজেন্ট এসআর ছিদ্দিক ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার ম্যানেজার মোহাম্মদ ফখর উদ্দিনের পরিচালনায় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখা ভবনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার শাখার হেড অব ব্রাঞ্চ রেজাউল হক চৌধুরী, ব্যাংকের প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এসিস্ট্যান্ট অফিসার শফিউল আলম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সম্পাদক মইনুল ইসলাম শামীম,  প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলাম,  এম শাকিল রশীদ চৌধুরী প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক ঢাকার এজেন্ট ব্যাংকিং বিভাগের অ্যাসিটেন্ট অফিসার শফিউল ইসলাম, কাদিপুর ইউনিয়নের মেম্বার জসিম উদ্দিন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম-সম্পাদক এম আতিকুর রহমান আখই, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুরুল ইসলাম রেনু, কমপ্লেক্সের স্বত্বাধিকারী ফজল আহমদ ফজলু।

আনুষ্ঠানিকভাবে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধনকালে প্রধান অতিথি এফভিপি ও হেড অব এজেন্ট ব্যাংকিং ডিভিশন দর্পণ কান্তি রয় মার্কেন্টাইল ব্যাংকের কার্যক্রম তুলে ধরে বলেন, বিগত ১৯৯৯ সালে মার্কেন্টাইল ব্যাংক প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত থাকায় বর্তমানে দেশের বিভিন্নস্থানে দেড়শতাধিক ব্যাংকের শাখা ও এটিএম বুথসহ বিশাল নেটওয়ার্ক প্রতিষ্টিত হওয়ায় গ্রাহকরা তাদের চাহিদামত সেবা পাবেন।  তিনি সকলের সহযোগিতা কামনা করে কুলাউড়া আউলেট শাখা থেকে ব্যাংকের সকল ধরনের কার্যক্রমের সুযোগ সুবিধা প্রদান করা হবে বলে আশ্বাস প্রদান করেন।

সভাশেষে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ কেক কেটে আউটলেট শাখার শুভ উদ্বোধন করেন। পরে মিলাদ ও দোয়া পরিচালনা করেন দক্ষিণবাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হাফিজ একরামুল হক।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews