মে ১৩, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে এতিম দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জে এতিম দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

এইবেলা, কমলগঞ্জ, ১৩ মে :: মৌলভীবাজারের কমলগঞ্জে এতিম ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ ও আসন্ন রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রোববার (১৩ মে) বেলা সাড়ে ১২টায় কমলগঞ্জ উপজেলা সদরের আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজে যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন অরপান ইন একশন বাংলাদেশের উদ্যোগে ছাত্র বৃত্তির অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অরপান ইন একশন বাংলাদেশের কমলগঞ্জ শাখার সভাপতি আহমদ সিরাজের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল হাসান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক রাসেল হাসান বক্ত। কমলগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ১৫ জন এতিম দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীকে জনপ্রতি ২ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকার নগদ বৃত্তি প্রদান করা হয়।

তাছাড়া আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে এই ১৫ জন ছাত্র-ছাত্রীর মাঝে জনপ্রতি ৩ হাজার ৫০০ টাকার করে মোট ৫২ হাজার ৫০০ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মাঝে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, পিয়াজ, খেজুর, সেমাই, লবন, আদা ও মরিচ।#