মে ১৩, ২০১৮
Home » জাতীয় » জমি নিয়ে বিরোধের প্রতিশোধ নিতে কুলাউড়ায় ৩ বছর বয়সী মামাতো বোনকে ধর্ষণ

জমি নিয়ে বিরোধের প্রতিশোধ নিতে কুলাউড়ায় ৩ বছর বয়সী মামাতো বোনকে ধর্ষণ

আহমেদ সেলিম, ১৩ মে :: জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিশোধ নিতে বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৩ বছর বয়সী মামাতো বোনকে ধর্ষণ করেছে পষা- এক যুবক। গতকাল রোববার মৌলভীবাজার ম্যাজিষ্ট্রেট আদালতে জবাদবন্দির জন্য হাজির করা হলে ১৬৪ ধারায় সে ধর্ষনের কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইয়াছিন।

সূত্র জানায়, কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের ইসলামপুর গ্রামে আপন মামার সাথে উত্তরাধিকারী সম্পত্তি নিয়ে বিরোধ ছিলো চেরাগ আলীর পুত্র নোমান আহমদ শিপুর। এরই জের ধরে প্রতিশোধ নিতে মরিয়া হয়ে উঠে শিপু। গত ৬ মে দুপুরে বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৩ বছর বয়সী মামাতো বোনকে ধর্ষণ করে সে। এ ঘটনায় কুলাউড়া থানায় মেয়ের মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ (নং ০৮/১৮) দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে র‌্যাবের সহায়তায় প্রযুক্তি ব্যবহার করে করে গত ১০ মে বৃহস্পতিবার সিলেটের দক্ষিন সুরমা এলাকা থেকে শিপুকে আটক করে পুলিশ। পর দিন ১১ মে শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

বোরবার ১৩ মে জিজ্ঞাসাবাদের জন্য তাকে মৌলভীবাজার ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়। ম্যাজিষ্ট্রেটের সামনে ১৬৪ ধারায় সে সীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাকে ফের জেল হাজতে প্রেরণ করা হয়।