- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে ইয়াবাসহ আটক-৩

এইবেলা, কমলগঞ্জ , ১৮ মে ::

মৌলভীবাজারের কমলগঞ্জে ৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৭ মে) দিবাগত রাত ১টায় পতনউষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান ও সহকারি উপ-পরিদর্শক তৈয়ব আলীর নেতৃত্বে পুলিশের একটি দল শ্রীসূর্য্য গ্রামে বদরুল ইসলামের কলোনীতে অভিযান চালায়। এ অভিযানে এ কলোনীর ভাড়াটে ইয়াবা ব্যবসায়ী কামরুল ইসলামের বসত ঘর থেকে ৯ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করা হয়। আটকৃতরা হলেন বিশাল মালাকার (২৫), সাবাজ মিয়া (২৪) ও কামরুল ইসলাম (২২)। এর মাঝে বিশাল মালাকার ও সাবাজ মিয়ার বাড়ি পতনউষার ইউনিয়নে আর কামরুল ইসলামের বাড়ি রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের তারাপাশা গ্রামে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান ইয়াবাসহ ৩ জন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, পতনউষার এলাকায় ইয়াবা ব্যবসায়ীরা সক্রিয় খবর পেয়ে এ অভিযান পরিচালিত হয়। এর আগেও ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছিল। আটক ৩জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *