মে ২১, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে গাজাসহ ৬ জন আটক

কমলগঞ্জে গাজাসহ ৬ জন আটক

এইবেলা, কমলগঞ্জ, ২১ মে :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে রাতে ক্রয় বিক্রয়কালে ৭০ পুরিয়া গাজাসহ ৬জন গাজা ক্রেতা ও বিক্রেতাকে আটক করে পুলিশ।

রোববার (২০ মে) রাত ৯টায় শমশেরনগর চা বাগানের গীর্জা ঘরের অদূরে একটি পরিত্যক্ত বাড়ি থেকে স্থানীয় ফাঁড়ির পুলিশ সদস্যরা তাদের আটক করে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, এসআই শাহ আলম, এসআই আবু সায়েম মোহাম্মদ আব্দুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল শমশেরনগর চা বাগানে অভিযান চালান। রাত ৯টায় এ চা বাগানের গীর্জাঘরের সামনে মুন্না রেলীর বাসার সামনে একটি পরিত্যক্ত বাড়ি থেকে ৬জন গাজা ক্রেতা ও বিক্রেতাকে আটক করেন।

আটককৃত গাজা ক্রেতা বিক্রেতারা হলেন, ফখর উদ্দীন লাবুল (৩৫), সাইফুর ইসলাম ঝুলু (৪৮), আনোয়ার হোসেন (৫৫), ফারুক মিয়া (৩৬), আকমল হোসেন (৪৫) ও আব্দুল মন্নান (৫৮) এদের মধ্যে। আকমল হোসেনের বাড়ি পতনউষার ইউনিয়নে আর বাকি ৫ জনের বাড়ি শমশেরনগর ইউনিয়নে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী গাঁজাসহ ৬ জনের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন রাতের মধ্যেই তাদের কমলগঞ্জ থানায় প্রেরণ করা হয়। এদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলাও হয়েছে।

মামলার বাদী এএসআই আয়াজ মাহমুদ বলেন, আটকৃতদের এ মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার সকালেই মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।