মে ২২, ২০১৮
Home » জাতীয় » কুলাউড়া সার্কেলে ১৪ মাদক ব্যবসায়ী আটক

কুলাউড়া সার্কেলে ১৪ মাদক ব্যবসায়ী আটক

এইবেলা, কুলাউড়া, ২২ মে ::

মৌলভীবাজারের কুলাউড়া পুলিশ সার্কেলের অধীনে কুলাউড়া জুড়ী ও বড়লেখা উপজেলা থেকে পুলিশ ২১ মে সোমবার রাত পর্যন্ত ১৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। কুলাউড়া সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মো. আবু ইউছুফ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ১ম রমযান থেকে ৪ র্থ রমযান পর্যন্ত ৩ উপজেলায় অভিযান চালিয়ে ১৮জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এরমধ্যে শুধুমাত্র ২১ মে ৪র্থ রমযান ৮জনকে আটক করা হয়।

কুলাউড়া থানায় আটককৃতরা হলো আব্দুল গফফার (৪২) বড়কাপন ১৫ পিস ইয়াবা, সোহেল মিয়া (২৬) সুলতানপুর ১০ পিস ইয়াবা, ইসলাম উদ্দিন (৩৫) লালপুর ১০ পিস ইয়াবা, মঈন উদ্দিন(২৪), ভাটগ্রাম, ১০০ গ্রাম গাঁজা, আবু বকর (৩০), কৌলারাশি ১১০ পিস ইয়াবা, ফয়জুর রহমান (২৪) লহরাজপুর ১০ পিস ইয়াবা।

জুড়ী থানায় আটককৃতরা হলো জাকির হোসেন (৩৫) মন্তৈল ২০ পিস ইয়াবা, দৌলত মিয়া (৩০), জাঙ্গিরাই ৩ লিটার মদ, মতিলাল বিশ্বাস (২৫) বাছিরপুর ও জুয়েল মিয়া (২২), হরিরামপুর, দু’জনের কাছে ৮৮ পিস ইয়াবা, ফটিক লাল দাস (৪৪) আমতৈল, ৫ লিটার মদ, ইন্দ্রজিত রায়(৩০) এলাপুর ৫ লিটার মদ।

বড়লেখা থানা আটককৃতরা হলো ছালেক আহমদ (৫৫) কাঠালতলী ২৫০ গ্রাম গাঁজা, জহির আহমদ (৩১) মহদিকোনা ৬ লিটার মদ।

আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক থানায় মামলা হয়েছে। তবে মাদকে মধ্যে ইয়াবার বিস্তার ক্রমশ বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন কুলাউড়া সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মো. আবু ইউছুফ। তবে মাদকসেবি ও ব্যবসায়ীদের ব্যাপারে তৎপর বলেও তিনি জানান।#