মে ২৩, ২০১৮
Home » জাতীয় » আত্রাইয়ে স্বর্ণালংকার চুরির প্রকৃত ঘটনা উদঘাটনের লক্ষে ব্যবসায়ীদের প্রতিবাদ সভা

আত্রাইয়ে স্বর্ণালংকার চুরির প্রকৃত ঘটনা উদঘাটনের লক্ষে ব্যবসায়ীদের প্রতিবাদ সভা

 

নাজমুল হক নাহিদ, আত্রাই, ২৩ মে ::

নওগাঁর আত্রাইয়ে অঞ্জলী জুয়েলার্সে চুরির প্রকৃত ঘটনা উদঘাটনের লক্ষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাংলাদেশ জুয়েলার্স সমিতির আত্রাই শাখার উদ্যোগে উপজেলা সমিতির হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, উপজেলা সদরে সাহেবগঞ্জ বাজারে অবস্থিত শ্রী ময়না কর্মকারের অঞ্জলী জুয়েলার্সে গত ১৬ মে রাত্রিতে সিঁদ কেটে দোকানের ২৩ লাখ ৭০ হাজার টাকার গহনা চুরি হয়েছে এ মর্মে শ্রী ময়না কর্মকার থানায় একটি অভিযোগ করেন। অভিযাগের প্রেক্ষিতে আত্রাই থানা পুলিশ প্রাথমিক তদন্তে জিজ্ঞাসা ও তল্লাশীর মাধ্যমে উক্ত দোকানের কর্মচারি শ্রী নয়ন কুমার পালের বাড়ীতে থেকে কিছু সোনার গহনার প্যাকেট উদ্ধারসহ শ্রী নয়ন কুমারকে আটক করে তাকে গত ১৮ মে তারিখে কোটে চালান করে। এদিকে অভিযোগকারী শ্রী ময়না কর্মকার জব্দকৃত মালামাল তার নয় বলে দাবি করেছে এবং আটককৃত শ্রী নয়ন কুমার পালকে তিনি চোর হিসাবে সন্দেহ করে নাই বলেও জানান।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, চুরির প্রকৃত ঘটনা উদঘাটন না হলে, এভাবে চলতে থাকলে এবং প্রশাসন যদি নিরাপত্তা ব্যবস্থা জোরদার না করে তাহলে তাদের ব্যবসা করা মুশকিল হয়ে পড়বে। তারা অবিলম্বে অঞ্জলী জুয়েলারি দোকান চুরির ঘটনা রহস্য উদঘাটন পুনরায় তদন্ত পূর্বক চুরি যাওয়া মালামাল উদ্ধার করে দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি, আত্রাই শাখার সভাপতি এ,কে,এম কবিরের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শামসুল হক, শহিদুল ইসলাম, আফাজ উদ্দিন, উত্তম কুমার প্রমুখ। পরে তারা আত্রাই থানা অফিসার্স ইন চার্জ (ওসি) বরাবর একটি লিখিত আবেদন করেন। #