মে ২৪, ২০১৮
Home » জাতীয় » শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিল ও গুনীজন সম্মাননা

শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিল ও গুনীজন সম্মাননা

এইবেলা, মৌলভীবাজার , ২৪ মে ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাব আয়োজতি ইফতার মাহফিল ও গুনীজন সম্মাননা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শহরের স্থানীয় গ্র্যান্ড তাজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের পদস্থ কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ,ব্যবসায়ি,সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ ও নানা শ্রেনী পেশার মানুষের অংশগ্রহনে ইফতার মাহফিল ও সম্মাননা অনুষ্ঠান এক মিলনমেলায় পরিনত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন মৌলভীবাজার- ২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মো.আব্দুল মতিন।

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. আনোয়ারুল হক, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. মোবাশশেরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন ট্যুরিষ্ট পুলিশের ওসি মঈন উদ্দিন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আছকির মিয়া, শ্রীমঙ্গল ব্যবসায়ি সমিতির সভাপতি এএসএম ইয়াহিয়া, সম্পাদক মো.কামাল হোসেন,উপাধ্যক্ষ আব্দুস শহীদ ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল,রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, সিন্দুরখাঁন ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল হেলাল, কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল,সাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মিলনশীল, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহুর তরফদার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহেমেদ সিদ্দিকী, বিশিষ্ট ব্যবসায়ী আবু সিদ্দিক মুছা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক গনমাধ্যমের সাংবাদিকবৃন্দ ।

ইফতার মাহফিলপূর্ব গুনীজন সম্মাননা অনুষ্ঠানে ডক্টরেট ডিগ্রি অর্জন করায় আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, মাদক বিরোধী অভিযানে বিশেষ অবদানের জন্য র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারের পক্ষে ডিএডি মো. আব্দুল ওয়াদুদ, ভূমি ব্যবস্থাপনা ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অবদানের জন্য শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. মোবাশশেরুল ইসলাম, শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক এবং ডাকাতি রোধে বিশেষ ভূমিকা রাখায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুলকে শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ২০১৮ প্রদান করা হয়।