জুন ১, ২০১৮
Home » আন্তর্জাতিক » প্রবাসীদের সম্মানে সিঙ্গাপুর আওয়ামী লীগের ইফতার

প্রবাসীদের সম্মানে সিঙ্গাপুর আওয়ামী লীগের ইফতার

রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর, ০১ জুন ::

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবাসীদের সম্মানে সিঙ্গাপুর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সিঙ্গাপুর স্থানীয় একটি রেষ্টুরেন্টে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সিঙ্গাপুর আওয়ীমী লীগের সভাপতি সালাউদ্দিন রানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া।

সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মাহমুদের সঞ্চালনায় এতে এ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী যুবলীগের আহবায়ক কে এইচ আল আমীন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি জাকির হোসেন জ্যাক, সহ-সভাপতি আলেক হোসেন, সিঙ্গাপুর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক আরিফ সোবহান, সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জে পি তালাস।

অনুষ্ঠানে প্রধান অতিথী তার বক্তব্যে সিঙ্গাপুরে আওয়ামী পরিবারের মধ্যে ঐক্যের ভূয়াষী প্রশংসা করেন এবং সকলের জন্য অনুকরণীয় বলে অবিহিত করেন, বক্তব্যে সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা তন্ময় বলেন পবিত্র রোজার মাসে কোন প্রতিবেশী যেন অনাহারে না থাকে সেদিকে লক্ষ রাখতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন এবং ঈদের খুশী সবাইকে ভাগ করে নেওয়ার জন্য সকলে সহযোগিতা করতে বলছেন এবং জননেত্রী শেখ হাসিনার জন্য দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন।#