জুন ৭, ২০১৮
Home » জাতীয় » দুদকের চিঠি জালিয়াতি করে হবিগঞ্জ-৪ আসনের এমপির বিরুদ্ধে অপপ্রচার

দুদকের চিঠি জালিয়াতি করে হবিগঞ্জ-৪ আসনের এমপির বিরুদ্ধে অপপ্রচার

এইবেলা, মাধবপুর (হবিগঞ্জ), ০৭ জুন :: দুদকের চিঠির স্বাক্ষর জালিয়াতি করে হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য এড. মাহবুব আলীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জন ও বিদেশে অর্থ পাচারের অপপ্রচার করা হয়েছে। এমন খবরে হবিগঞ্জ জুড়ে রাজনৈতিক অঙ্গনে তোলপাড় চলছে।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে একজন সৎ ও স্বচ্ছ এমপির বিরুদ্ধে এমন ধরনের সংবাদে এমপি অনুসারীদের মধ্যে হতাশা দেখা দেয়। তবে এমপির প্রতিপক্ষরা এই ইস্যুকে এমপির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার করিয়ে উল¬াস করতে থাকে।

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. মাহবুব আলী একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবে সকল মহলে পরিচিত। কিন্তু এই ধরনের সংবাদের সত্যতা নিয়ে শুরু থেকেই অনেকের সংশয় সন্দেহ ছিল। জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সুকোমল রায় বলেন, এটি একটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার। স্থানীয় সংসদ সদস্যর ভাবমুর্তি নষ্ট করতে একটি ষড়যন্ত্র মহল এ ধরনের অপপ্রচার চালিয়েছে।

সংসদ সদস্য গত সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হবার পর আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি মহল এই ধরনের ষড়যন্ত্রের আশ্রয় নিয়েছে। যারা এ ধরনের অপপ্রচার ও জালিয়াতির সঙ্গে জড়িত তাদের ্আইনের আওতায় নেওয়ার দাবি জানান।

দুর্নীতি দমন কমিশণের মহাপরিচালক মাহমুদ হাসান দুদকের চিঠি প্রসঙ্গে বলেন, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে দুদকের কোন মামলা নেই। এটি একটি সম্পূর্ন মিথ্যা ঘটনা। এটি জালিয়াতচক্রের কাজ।

স্থানীয় সংসদ সদস্য এড.মাহবুব আলী বলেন, গত সংসদ নির্বাচনের পর থেকে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীর নির্দেশে আমি অত্যন্ত সততা ও স্বচ্ছতার সঙ্গে আমার নির্বাচনী জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছি। সব ষড়যন্ত্র ব্যর্থ হয়ে একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে দুদকের চিঠি জাল করে অপপ্রচার চালিয়েছে। মিথ্যা দিয়ে সত্য আড়াল করা যায় না।#