জুন ১৩, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় নবারুনের উদ্দ্যোগে ছিন্নমূল শিশু ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

কুলাউড়ায় নবারুনের উদ্দ্যোগে ছিন্নমূল শিশু ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

এইবেলা, কুলাউড়া, ১৩ জুন :: কুলাউড়ায় ছিন্নমূল এবং অসহায় ও দুস্থ মানুষদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করা হয়েছে। সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নবারুনের উদ্দ্যোগে ১৩ জুন বুধবার দুপুরে কুলাউড়া রাবেয়া স্কুল মাঠে প্রায় ২ শতাধিক বস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্বে এবং মোস্তফা কামাল মান্না ও সাহেদ জালালের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নারী নেত্রী নেহার বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এম.এ.গনি কলেজের প্রভাষক মোতাহের হোসেন, দৈনিক যায়যায়দিনের কুলাউড়া প্রতিনিধি আবদুল আহাদ, সাপ্তাহিক কুলাউড়া সংলাপ পত্রিকার স্টাফ রিপোটার মো.আমিনুল ইসলাম দিদার, যুবলীগ নেতা আবুল কালাম হিজুন।

এসময় সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন সহ সভাপতি হুমায়ুন কবির সাহান,  ভারপ্রাপ্ত যুগ্ম সাধারন সম্পাদক ফাইজুল বাশার, আব্দুস সামাদ, ক্রীড়া সম্পাদক কাজল বিশ্বাস, ধর্ম বিষয়ক সম্পাদক মীর তুহিন, নির্বাহী সদস্য আরিফুর রহমান নাঈম।

এছাড়াও উপস্থিত ছিলেন- রিপন আহমদ, নোমান আহমদ, শুভ আহমদ, এম.রায়হান আহমদ, তাজ উদ্দিন আহমদ রিপন, সুহেল চৌধুরী, রিংকু দাস, আব্দুল মোতালেব, জাহেদ আহমদ, জনি বেগম, মাহফুজা বেগম, তাম্মি আক্তার প্রমুখ।

প্রতি বছর এভাবে কুলাউড়ার ছিন্নমূল শিশুসহ অসহায় পরিবারের মাঝে ঈদ বস্ত্র, ঈদের খাদ্য সামগ্রী এবং পবিত্র মাহে রমযানে শ্রমজীবি মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় বলে জানান সংগঠনের সভাপতি আব্দুল লতিফ।#