জুন ২৯, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » রাজনগরে দিন দুপুরে ডাকাতি স্বর্ণালংকার নগদ অর্থ লুট

রাজনগরে দিন দুপুরে ডাকাতি স্বর্ণালংকার নগদ অর্থ লুট

এইবেলা, রাজনগর, ২৯ জুন :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নের গ্রামে শুক্রবার ২৯ জুন প্রবাসী জালাল মিয়ার বাড়ির পূরুষ সদস্য ছিলেন জুমার নামাজে। আলিয়া বেগম (৫০) নামে একজন মাত্র নারীই ছিলেন বাড়িতে। এই সুযোগে তিনটি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক ঘরে ঢুকে আলমারী ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণালংকার নগদ ২০ হাজার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতেরা ওই নারীকে চাকু দিয়ে হাত কেটে দেয়। এতে তিনি অজ্ঞান হলে প্রথমে রাজগনগর ও পরে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো জ্ঞান না ফেরায় আতঙ্কে আছে ওই নারীর পরিবার।

স্থানীয় লোকজন জানান, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের গ্রাম রাজনগরের কুয়েত প্রবাসী জালাল মিয়া ও তার দুই ছেলে কুয়েতে রয়েছেন। এক ছেলে জাহাঙ্গীর আলম (৩০) বাড়িতে থাকেন। শুক্রবার দুপুরে তিনি বাড়ির পাশের জামে মসজিদে জুমার নামাজ পড়তে যান। এ সময় তিনটি মোটরসাইকেলে একর একদল লোক তাদের বাড়িতে ঢোকে। ডাকাত দল ঘরে ঢুকার পর আলিয়া বেগম ছেলে জাহাঙ্গির আলমকে ফোন করেন। জাহাঙ্গির আলম বলেন, তিনি মসজিদে ফোন রিসিভ করার সঙ্গে সঙ্গে শুধু তিনি নাম ধরে ডাকা দেয়ার পর আর কোন শব্দ করতে পারেন নি। সঙ্গে সঙ্গে তিনি বাড়িতে চলে আসে। এসে দেখতে পান তার মা রক্তাত্ব অস্থায় ঘরের মেজেতে পড়ে আছেন। তাকে প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আলিয়া বেগমের জ্ঞান ফেরেনি। জাহাঙ্গির আলম আরো বলেন, তিনটি মোটরসাইকেলে করে এসেছিল বলে আশে পাশের শিশুরা দেখেছে। ডাকাতেরা আলমারী ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে রাজনগর থানার ওসি শ্যামল বণিক, ইউপি সদস্য দেলওয়ার হোসেন ঘটনাস্থলে যান।

রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক জানান, খবর পেয়ে ওই বাড়িতে গিয়েছি। মহিলা কীভাবে জ্ঞান হারিয়েছেন তা এখনো বলা যাচ্ছে না। স্বর্ণ ও নগদ টাকার ব্যাপারে বলেন, তারা বলছেন তবে, আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।#