- জাতীয়, ব্রেকিং নিউজ, সুনামগঞ্জ, স্লাইডার

সুনামগঞ্জে নৌকাডুবিতে ২ জনের মৃত্যু

এইবেলা, সুনামগঞ্জ,  ০২ জুলাই ::

দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাঁকে আত্মীয়ের বাড়ি থেকে শিরনি খেয়ে ফেরার পথে নৌকাডুবিতে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৩ শিশু গুরুতর আহত হয়েছে।

উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের মুর্তাখাই গ্রামের জোড়াশিঙ্গা হাওরের বড়ব্রিজ এলাকায় রোববার বিকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হুসনে আরা বেগম (২৫) ও ইমদাদুল হক (৬৫)। ইমদাদুল হক জেলার জামালগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামের মৃত কুরফান আলীর ছেলে এবং হুসনে আরা শিমুলবাঁক ইউনিয়নের উকারগাঁও গ্রামের সাদিকুল ইসলামের স্ত্রী।।

স্থানীয়রা জানান, রোববার বিকাল ৫টার দিকে দক্ষিণ সুনামঞ্জের শিমুলবাঁক ইউনিয়নের কেশবপুর গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে শিরনি খেয়ে ৫ জন ছোট ডিঙ্গি নৌকাযোগে মুর্তাখাই গ্রামে যাওয়ার পথে জোড়াশিঙ্গা হাওরে প্রবল বাতাসে নৌকাটি উল্টে যায়। এ সময় স্থানীয় লোকজন চিৎকার শুনে তাদেরকে উদ্ধারে এগিয়ে আসেন। তারা ৩ জনকে পানি থেকে উদ্ধার করতে সমর্থ হলেও ঘটনাস্থলে হুসনে আরা ও ইমদাদুল হক নামে ২ জনের সলিল সমাধি ঘটে।

গুরুতর আহতাবস্থায় উদ্ধারকৃত শিশুরা হলো- নিহত হুসনে আরার দুই ছেলে রাফি মিয়া (৪), আবির মিয়া (২) ও তাদের আরেক স্বজন আবদুল বাছিত (৩)।

আহত শিশু তিনজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দক্ষিণ সুনামগঞ্জ ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে সন্ধ্যায়  বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ইঞ্জিন ছাড়া ছোট ডিঙ্গি নৌকাটি আচমকা বাতাসের ঝাপটায় উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *