- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

রাজনগরে মৃত্যুর ২৭দিন পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

এইবেলা, রাজনগর , ০৯ জুলাই ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় মৃত্যুর ২৭দিন পর কবর থেকে সোহান আহমদ ইমাদ (৬) নামক এক শিশুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। সোমবার ০৯ জুলাই বিকালে উপজেলা সহকারী কমিশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুনের উপস্থিতিতে লাশ উত্তোলন করে রাজনগর থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুনামপুর গ্রামের আব্দুল হান্নান মিয়ার ছেলে সোহান আহমদ ইমন (৬) নামক এক শিশু গত ১২ জুন বাড়ির পাশের এক ডুবায় পড়ে যায়। ডুবা থেকে লাশ উত্তোলন করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে ওইদিনই আত্মীয়-স্বজনের উপস্থিতিতে রাজনগর থানার পুলিশকে না জানিয়ে শিশুটির লাশটি বাড়িতে এতে দাফন করা হয়। পরে ১৮ জুন শিশুটির মা শামীমা বেগম (৪০) বাদী হয়ে মৌলভীবাজার আদালতে মামলা (১৭৫/১৮) করেন। শিশু সোহানকে নির্যাতনের মাধ্যমে হত্যা করে লাশ ডুবায় ফেলে দেয়া হয়েছে উল্লেখ করে এ মামলা করেন তিনি। পরে শুনানি শেষে আদালত লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশে রাজনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুনের উপস্থিতে মৃত্যুর ২৭দিন পর রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম শিশুটির লাশ উত্তোলন করে মর্গে পাঠান।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম জানান, শিশুটির মায়ের মামলার প্রেক্ষিতে লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *