জুলাই ১৫, ২০১৮
Home » তথ্য-প্রযুক্তি » জার্নালিজম প্রোগ্রামের সনদ গ্রহন করলেন কুলাউড়ার মুমিন

জার্নালিজম প্রোগ্রামের সনদ গ্রহন করলেন কুলাউড়ার মুমিন

এইবেলা, কুলাউড়া, ১৪ জুলাই :: বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এবং একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের যৌথ উদ্যোগে বাংলাদেশে অনলাইনের সাংবাদিকতা শেখার ই-লার্নিং কার্যক্রমে উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে সনদ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত ১২ জুলাই রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে প্রথমবারের মতো এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

সমকাল সম্পাদক ও পিআইবি পরিচালনা বোর্ডের চেয়ারম্যান গোলাম সারওয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিআইবি মহাপরিচালক মো. শাহ আলমগীর, একসেস টু ইনফরমেশন প্রোগ্রামের পলিসি স্পেশালিস্ট আফজাল হোসেন সারওয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক মফিজুর রহমান।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন বিভাগ থেকে আগত প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ। এ সময় অন্যান্যদের মত সনদপত্র গ্রহন করেন কুলাউড়ার দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক, সপ্তাহের সেরা ডিজিটাল কনটেন্ট নির্মাতা (শিক্ষক বাতায়ন) ও ICT4E District Ambassador এম, এ, মুমিন।