- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী : কামরান

এইবেলা, সিলেট, ৩০ জুলাই ::

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান বলেছেন, ভোট অবাধ ও সুষ্ঠু হচ্ছে। সিলেটবাসী তাকে ভালোবাসে। তাই নির্বাচনে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

সোমবার সকাল পৌনে ৯টায় নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের কালীঘাট এলাকার সিলেট সরকারি পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী সকাল সোয়া ৮টার দিকে ভোট দেন নগরের ১৮ নম্বর ওয়ার্ডের রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে। তিনি অবশ্য ভোট কারচুপির অভিযোগ তোলেন।

সকাল ৮টা থেকে যথা নিয়মে ভোটগ্রহণ শুরু হয়। সকালে বৃষ্টির মধ্যেও ভোটারের উপস্থিতি কম ছিল না। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে ভোটারের সংখ্যাও। সকালবেলা লাইনে নারী ভোটারের সংখ্যাই বেশি লক্ষ্য করা গেছে।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট চলবে।

নগরের ২৭টি ওয়ার্ডের ১৩৪টি ভোটকেন্দ্রের ৯২৬টি কক্ষে ভোটগ্রহণ হবে। মোট ভোটার ৩ লাখ ২১ হাজার ৭৩২ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৭১ হাজার ৪৪৪ এবং নারী ১ লাখ ৫০ হাজার ২৮৮।

সাতজন মেয়রপ্রার্থীর পাশাপাশি সাধারণ কাউন্সিলর পদে ১২৭ এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *