- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

কেন্দ্রিয় নেতা অ্যাড শামীম- কুলাউড়ায় জাপার দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা

এইবেলা, কুলাউড়া, ৩০ জুলাই ::

জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য অ্যাডভোকেট মাহবুবুর রহমান শামীম কুলাউড়ায় সংবাদ সম্মেলন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা করেন। সেই সাথে তিনি কুলাউড়া উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের কাছে চাইলেন সহযোগিতা।

গত ২৯ জুলাই রাতে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন কালে কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির উপদেষ্টা খোরশেদ উল্লাহ মাস্টার, কুলাউড়া পৌর জাতীয় পার্টির সভাপতি মুহিবুর রহমান লাল মাস্টার, আলী আহমদ ও বাবরুল রিয়াজ।

সাংবাদিকদের সাথে আলাপচারিতায় জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য অ্যাডভোকেট মাহবুবুর রহমান শামীম জানান, জাতীয় পার্টি কুলাউড়ায় একটি বৃহৎ দল ও শক্ত অবস্থান রয়েছে। ৩ বার এই সংসদীয় আসনে এমপি নির্বাচিত হয়েছে জাতীয় পার্টির প্রার্থী। আর কোন দলের এই রেকর্ড নেই। সুতরাং ভুল বুঝাবুঝি এখানে থাকাটা অস্বাভাবিক নয়। এসব নিরসন হবে। দলকে আবারও একটি সুসংহত অবস্থায় নিয়ে যাবো।

তিনি আরও বলেন, মৌলভীবাজার ০২ সংসদীয় আসন কুলাউড়ায় জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে আগামী সংসদ নির্বাচনে অংশ গ্রহণে আগ্রহী। কুলাউড়ার এক সন্তান হিসেবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। বন্যা দুর্যোগসহ সবসময় মানুষের পাশে ছিলাম আছি থাকবো।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *