জুলাই ৩১, ২০১৮
Home » মৌলভীবাজার » কমলগঞ্জে ছিন্নমূল জনগোষ্ঠীর জীবনমানি উন্নয়নে প্রশিক্ষণ

কমলগঞ্জে ছিন্নমূল জনগোষ্ঠীর জীবনমানি উন্নয়নে প্রশিক্ষণ

এইবেলা, কমলগঞ্জ, ৩১ জুলাই :: মৌলভীবাজারের কমলগঞ্জে ছিন্নমূল/পশ্চাদপদ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে আইজিএ (আয়বর্ধনমূলক কর্মকান্ড) ভিত্তিক ৩দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা বিআরডিবি প্রশিক্ষণ কেন্দ্রে উদ্বোধন হয়।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহায়তায় কমলগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড. কমলগঞ্জ এর বাস্তবায়নে ৩দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সজল চন্দ্র সূত্রধরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ শামছুদ্দীন আহমদ, জাইকা প্রতিনিধি উপজেলা উন্নয়ন ফ্যাসিলেটর সাজেদুর রহমান, লেখক-গবেষক ও উন্নয়ন চিন্তক আহমদ সিরাজ। কর্মশালায় কমলগঞ্জ উপজেলার বিভিন্ন পর্যায়ের ছিন্নমূল/পশ্চাদপদ জনগোষ্ঠীর ৪০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।