আগস্ট ৫, ২০১৮
Home » বিনোদন » কুলাউড়ায় নাট্যাচার্য সেলিম আল দীন’র জন্ম বার্ষিকীতে চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন

কুলাউড়ায় নাট্যাচার্য সেলিম আল দীন’র জন্ম বার্ষিকীতে চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন

এইবেলা, কুলাউড়া, ০৫ আগস্ট ::

নাট্যাচার্য সেলিম আল দীন’র জন্ম বার্ষিকী উপলক্ষে সারাদেশের ন্যায় কুলাউড়ায় চিত্রাংকন প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে।

০৩ আগষ্ট শুক্রবার চারুহাট চিত্রাংকন একাডেমির আয়োজনে উপজেলা পর্যায়ে পৌর শহরের আনন্দ বিদ্যাপীঠ স্কুলে এ চিত্রাংকন প্রতিযোগীতা, পুরস্কার ও সনদ প্রদাণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

OLYMPUS DIGITAL CAMERA

এতে মোট চারটি বিভাগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু শ্রেণি থেকে দশম শ্রেণির শতাদিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে। ক বিভাগে ১ম হয়েছে আনন্দ বিদ্যাপীঠের অনিন্দিতা পাল দিপসা, ২য় হয়েছে অংকুর কিন্ডার গার্টেনের আলী আছা রাহী ও ৩য় হয়েছে লিটল স্টার একাডেমির সাফওয়ান আহমদ। খ বিভাগে ১ম হয়েছে রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. আবিদুর রহমান, ২য় হয়েছে আনন্দ বিদ্যাপীঠের মারিয়া হোসাইন মাইশা ও ৩য় হয়েছে বিএএফ শাহীন স্কুলের অর্ণব দেব। গ বিভাগে প্রথম হয়েছে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সৈয়দ আঈদ বিন নাসির, ২য় হয়েছে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যারয়ের মনিষা দেব রায় ও ৩য় হয়েছে সী-বার্ড কিন্ডার গার্টেনের পারমিতা চৌধুরী মৌ। ঘ বিভাগে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রভা ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের তগা চক্রবর্তী বিজয়ী হয়েছে।

জাতীয় পর্যায়ে গ্রাম থিয়েটার ও ভোরের আলো সংগঠনের আয়োজনে ওই সারা বাংলাদেশের প্রায় প্রত্যোকটি উপজেলায় এ চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতা শেষে বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তোলে দেন ডা: হেমন্ত পাল, আবিদ ফার্মেসির শেলুর রহমান, আনন্দ বিদ্যাপীঠের উপাধ্যক্ষ সুজিত দেব, ইমন চৌধুরী, চারুহাট চিত্রাংকন একাডেমির পরিচালক জিয়াউল হক জিয়া, সী-বার্ড কিন্ডার গার্টেনের শিক্ষিকা নাজমুন নাহার নিশি, মোফাজ্জল হোসেন লিটন, আবুরুম্মান চৌধুরী, দাইয়ান আহমদ প্রমূখ।

উল্লেখ্য, উপজেলায় বিজয়ী ১ম ও ২য় স্থান অর্জনকারী প্রতিযোগী আগামী ১০ আগষ্ট ২০১৮, শুক্রবার জেলা পর্যায়ে অংশ গ্রহনের জন্য কাশিনাথ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে উপস্থিত গহতে হবে। #