আগস্ট ৮, ২০১৮
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ার হাজীপুর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন

কুলাউড়ার হাজীপুর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন

এইবেলা, কুলাউড়া, ০৮ আগষ্ট :: কুলাউড়া উপজেলার ১০ নং হাজীপুর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। মো. আফজাল হোসেনকে আহ্বায়ক ও মাছুম আহমেদকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ঘোষনা করে বুধবার (৮আগষ্ট) এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এ কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করেন কুলাউড়া উপজেলা ছাত্রদলের সহ সভাপতি মো. জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক রাহিদ আলম নাইম, সাংগঠনিক সম্পাদক ফাহাদ মাহফুজ চৌধুরী এবং সহ সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন। তাদের সুপারিশের প্রেক্ষিতে এ কমিটির অনুমোদ প্রদান করেন কুলাউড়া উপজেলা ছাত্রদলের সভাপতি এম ফয়েজ উদ্দিন ও সাধারণ সম্পাদক এম গিয়াস উদ্দিন মোল্লা।

অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক তফজ্জুল আহমদ, নোমান আহমদ, মেরাজ আহমদ, আব্দুল আহাদ, নাছির উদ্দিন আহমদ, কাওছার আহমদ, মাসুদ আহমদ, কামাল আহমেদ, মিজানুর রহমান, জুবেল আহমদ ,রেজান আহমদ, সাইদুর ইসলাম জয়, সুজন আহমদ, মুজিব আলী, তারেক হাসান, মাহের আহমদ, মিজানুর রহমান মান্না, লুৎফুর রহমান ও সাইদুল ইসলাম মঞ্জু।

সম্মানিত সদস্যবৃন্দ হলেন- সাইদুর রহমান সাহিদ, লাদেন আহমদ, টিপু সুলতান, আব্দুর রহমান বাবু, ইমরান আহমদ, আব্দুস সামাদ, শিপন আহমদ ও তামিম আহমদ।