- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার, হবিগঞ্জ

মাধবপুরে হয়রানিমুক্ত বিদ্যুৎ পেতে মুক্তিযোদ্ধার অপেক্ষার ২ বছর

  এইবেলা, মাধবপুর, ১২ আগস্ট ::

হয়রানিমুক্ত ভাবে হবিগঞ্জের মাধবপুরে প্রতিটি ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ সংযোগ দিতে বিশেষ কর্মসূচি নিয়েছে বিদ্যুৎ মন্ত্রণালয়। কিন্তু হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মালঞ্চপুর গ্রামের মুক্তিযোদ্ধা নজীর হোসেন ২ বছর ধরে ঘুরাফেরা করেও বিদ্যুৎ পায়নি। সরকার অসহায় মুক্তিযোদ্ধা হিসেবে ৯ লাখ টাকা ব্যয়ে একটি ঘর করে দিলেও এর মধ্যে বিদ্যুতের আলো জ্বালাতে পারেনি। বিদ্যুতের আলো পেতে ২ বছর ধরে নোয়াপাড়া পল্লীবিদ্যুৎ আঞ্চলিক কার্যালয়ে ঘুরা ফেরা করে তিনি এখন হয়রান হয়ে পড়েছেন।

মুক্তিযোদ্ধা নজীর হোসেন বলেন, অস্বচ্চল মুক্তিযোদ্ধা হিসেবে ২ বছর আগে একটি ঘর দিয়েছে। কিন্তু ঘর নির্মাণে নিম্নমানের উপকরণ ব্যবহার করা হয়েছে। বিদ্যুতের জন্য ২ বছর ধরে নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ অফিসে আসা যাওয়া করছি কিন্তু এখনো বিদ্যুৎ পাব কিনা কোন নিশ্চয়তা নেই। বৃদ্ধ বয়সে বিদ্যুৎ অফিসে যেতে যেতে আমি এখন ক্লান্ত হয়ে পড়েছি। মরণের আগে বিদ্যুৎ পাব কিনা বলতে পারছি না।

এ ব্যাপারে নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের জুনিয়র প্রকৌশলী তপন কুমার দে বলেন, তার আবেদনটি কিভাবে আছে আমাদের জানা নেই। অবশ্যই তাকে বিদ্যুৎ দেওয়া হবে। হবিগঞ্জ পল্লীবিদ্যু সমিতির সভাপতি মিজানুর রহমান চকদার জানান, মুক্তিযোদ্ধা নজীর হোসেনের বাড়িতে দ্রুত বিদ্যু সংযোগ দিতে সবরকম প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *