- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

মৌলভীবাজারে ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন

এইবেলা, মৌলভীবাজার, ১৭ আগস্ট ::

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের ২৬তম জেলা সম্মেলন গত বৃহস্পতিবার (১৬ আগস্ট) সম্পন্ন হয়েছে। শিক্ষার বাণিজ্যিকীকরণ বন্ধ, অসাম্প্রদায়িক- বিজ্ঞানভিত্তিক, গণধারার শিক্ষার দাবি নিয়ে সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার এম সাইফুর রহমান মিলনায়তন প্রাঙ্গনে সম্মেলনের উদ্বোধন করেন সাবেক ছাত্র নেতা ও সিপিবির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ। পরে শহরে শোভাযাত্রা বের করা হয়।

দুপুরে এম সাইফুর রহমান মিলনায়তনে জেলা সংসদের সভাপতি প্রশান্ত দেব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান রাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি জিএম জিলানী শুভ, কেন্দ্রীয় সংসদের সহসভাপতি মো. রইসুজ্জামান, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রণি পাল, কুলাউড়া উপজেলা সংসদের সভাপতি ফয়জুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা সংসদের সভাপতি সীমান্ত পাল, মৌলভীবাজার শহর সংসদের সভাপতি পিনাক দেব, মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সভাপতি তপন দেবনাথ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার সরকারি কলেজের সভাপতি রেহনুমা রুবায়েত ও কমলগঞ্জের পতনঊষার আঞ্চলিক কমিটির আহবায়ক জ্যোতিষ মোহান্ত।

রাতে সম্মেলনের দ্বিতীয় পর্ব কাউন্সিল অধিবেশনের মাধ্যমে শুবিনয় রায় শুভকে সভাপতি ও পিনাক দেবকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের নতুন জেলা কমিটি গঠন করা হয়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *